ব্রেকিং:
দেশে করোনাভাইরাসের সংক্রমণের দ্বিতীয় ঢেউ কমাতে চলমান ‘কঠোর লকডাউনের’ মেয়াদ আরো এক সপ্তাহ বাড়ানো হয়েছে। ভাঙচুরের মামলায় হেফাজত নেতা মামুনুল হকের সাত দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।
  • সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৬ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

সর্বশেষ:
চলমান `কঠোর লকডাউন` আরো এক সপ্তাহ বাড়ল পুলিশের উদ্যোগে ৫ টাকায় ইফতার যাত্রা শুরু ১১০০ শয্যার করোনা হাসপাতালের সারাদেশে চার কার্যদিবসে ভার্চুয়ালি ৯০৪৬ জনের জামিন আজ ৬ষ্ঠ দিনের মতো সারাদেশে চলছে সর্বাত্মক লকডাউন

লালমনিরহাটে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের অভিযাগ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ এপ্রিল ২০২১  

লালমনিরহাটে পূর্ব শত্রুতার জেরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের অভিযাগ উঠেছে। হামলা দুইজন আহত হয়েছেন। বুধবার (৩১মার্চ) রাত ৮টায় সদর উপজেলার হারাটি ইউনিয়নের ওকরাবাড়ী বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৬জনের নাম উল্লেখ করে থানায় এজাহার দাখিল হয়েছে।

এজাহার সুত্রে জানা গেছে, ওই ইউনিয়নের ঢাকনাই এলাকার মোক্তার হোসেনের ছেলে ব্যবসায়ী শাহানুর ইসলাম ইউনিয়নের ওকড়াবাড়ী বাজারে হার্ডওয়ার দোকান দিয়ে দীর্ঘদিন থেকে ব্যবসা করে আসছেন। শাহানুরের পরিবারের সাথে দীর্ঘদিন থেকে একই এলাকার আবুল হোসেনের ছেলে মোফাজ্জল হোসেন (৩৫) গং এর সাথে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। এরই জেরে প্রতিপক্ষ মোফাজ্জল হোসেনসহ একই এলাকার ইসাহাক আলীর ছেলে জুয়েল ইসলাম (৩২), মোহসিন আলীর ছেলে সোহেল রানা (২৮) ও আব্দুল খালেকের ছেলে নজরুল ইসলাম (৪২), মোহসিন আলী (৪৫), হাবিবুর রহমান (৪০) গত বুধবার রাত ৮টার দিকে প্রকাশ্যে অসৎ উদ্দেশ্যে শাহানুরের ওই ওকড়াবাড়ী বাজারের হার্ডওয়ার দোকানে অতর্কিত হামলা চালায়।

এসময় হামলাকারীরা নগদ ৭০ হাজার টাকাসহ দোকানের ৩৫হাজার টাকার ইলেক্ট্রনিক ক্যাবল, ৪০হাজার টাকার সেলো মেশিনের পার্স ও দুইটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। হামলাকারীদের আঘাতে ব্যবসায়ী শাহানুর ইসলাম ও তার ছোট ভাই সেলিমুল ইসলাম (৩৮) আহত হয়।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতে ভর্তি করে। পরে বৃহস্পতিবার (১এপ্রিল) সকালে ব্যবসায়ী শাহানুর ইসলাম বাদি হয়ে সদও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে যথাযথ ব্যাবস্থা গ্রহণ করা হবে।