ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৭৬

লালমনিরহাটে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন আজ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

লালমনিরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের আয়োজনে ও বেনারসী গ্লোবাল ইভেন্টেস লিমিটেডের সহযোগিতায় লালমনিরহাট কালেক্টর মাঠে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা-২০১৯ এর উদ্বোধন আজ।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় লালমনিরহাট -২ আসনের (আদিতমারী-কালীগঞ্জ) সাংসদ ও সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বলে জানা যায়।

লালমনিরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে এতে আরো উপস্থিত থাকবেন লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, পুলিশ সুপার এসএম রশিদুল হক, লালমনিরহাট পৌরসভার মেয়র রিয়াজুল হক রিন্টুসহ স্থানীয় এবং দেশের বিভিন্ন জেলা থেকে আসা ব্যবসায়ীবৃন্দ।

মেলা আয়োজন কতৃপক্ষের সার্বিক সহযোগিতা প্রদানকারী প্রতিষ্ঠান বেনারসী গ্লোবাল ইভেন্টস লিমিটেডের ম্যানেজার এসএম কবীর বলেন, লালমনিরহাটের এই মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলায় বিভিন্ন পণ্যের ৭৬টি স্টল রয়েছে। এছাড়া চিত্তবিনোদনের জন্য দি লায়ন সার্কাস, শিশুদের জন্য চিলড্রেন কিংডম এবং মটর-কার প্রদর্শনীর পাশাপাশি স্থানীয় সাংস্কৃতিক সংগঠনের শিল্পীদের সমন্বয়ে প্রতিদিন গানের আসর থাকবে। দৃষ্টিনন্দন মেলায় মানুষের ঢল নামবে বলে আয়োজনকারী কতৃপক্ষ আশা করছে।  

জানতে চাইলে লালমনিরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি সিরাজুল হক বলেন, শিল্প ও বাণিজ্য মেলাটি আকর্ষণীয়ভাবে সাজানো হয়েছে। মেলায় প্রবেশ মূল্য দশ টাকা নির্ধারণ করা হয়েছে। দেশ স্বাধীনের পর এটাই প্রথম কোনো জাকজমক পূর্ণ শিল্প ও বাণিজ্য মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে এখানে। দেশের বিভিন্ন এলাকার ব্যবসায়ীদের পাশাপাশি আগ্রহী স্থানীয় ব্যবসায়ীরাও স্টল প্রস্তুত করেছেন। বৃহস্পতিবার এই মেলার পর্দা উঠছে। আমরা আশা করছি যে, লালমনিরহাটের পাশাপাশি কুড়িগ্রাম ও রংপুর জেলার লোকজনও মেলায় আসবেন।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, চেম্বারের পক্ষ থেকে ৫০ জন ভলান্টিযার, ঢাকার বেনারসী গ্লোবাল ইভেন্টস লিমিটেডের ৩০ জন নিরাপত্তাকর্মীর পাশাপাশি পুলিশের একাধিক মোবাইল টিম আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করবে। এছাড়া শিল্প ও বাণিজ্য মেলা চত্বর এলাকা সিসিটিভি ক্যামেরায় মনিটরিং করা হবে। কোনো প্রকার অনিয়ম সহ্য করা হবে না।

এই বিভাগের আরো খবর