ব্রেকিং:
করোনাভাইরাস মোকাবিলায় এপ্রিল মাসে স্থলবন্দর দিয়ে কাউকে ঢুকতে দেয়া হবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তার অনুপস্থিতির দুর্দিন এলে প্রয়োজনে বিদেশ থেকে আনা হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনি আব্দুল মাজেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আবদুল মাজেদ গ্রেফতার
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনার পরীক্ষামূলক ওষুধ তৈরিতে আশার আলো দেখাচ্ছে বাংলাদেশ! বিশ্বব্যাপী মহামারির মধ্যেই আজ বিশ্ব স্বাস্থ্য দিবস করোনা পরিস্থিতি দেখে ভয় পেলে ভয় পেলে চলবে না, সতর্ক থাকতে হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিভিশনে প্রাথমিক শিক্ষার্থীদের পাঠদান শুরু আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
১২

লালমনিরহাটে মাস্ক বিতরণ করলেন যুবলীগ নেতা বিটু

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে হারাটী ইউনিয়নে সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন লালমনিরহাট সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ হাফিজুর ইসলাম বিটু। বুধবার দিনব্যাপী কয়েক হাজার মাস্ক বিতরণ করেন যুবলীগ নেতা।

তিনি মাস্ক বিতরণকালে স্থানীয় জনগনকে প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে বের হতে নিষেধ করেন এবং করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করেন।
প্রত্যন্ত এই অঞ্চলে মাইকিং ছাড়া কোনো পদক্ষেপই গ্রহন করে নাই স্থানীয় জনপ্রতিনিধি ও সচেতন মহল।

মাস্ক বিতরণকালে অধ্যক্ষ হাফিজুর ইসলাম বিটু সাংবাদিকদের বলেন, গ্রামের মানুষ এখনও অসচেতন, তাই নিজের ব্যাক্তিগত উদ্যোগে কয়েক হাজার মাস্ক বিতরণ করছি এবং জনগনকে সচেতন করার পরামর্শ দিচ্ছি।

তিনি মনে করেন,  প্রত্যোকেই যদি আমরা নিজে থেকে সচেতন হই এবং অপরকে সচেতন করার চেষ্টা করি তাহলে করোনা ভাইরাস থেকে মুক্তি পাবো।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর