ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৩৯৯ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৪৮৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৫৭ হাজার ৬০০ জন।
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শ্রীলঙ্কার বিজয়ী প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকশা-কে শেখ হাসিনার অভিনন্দন দিনাজপুরে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ গঙ্গাচড়ার বন্যা কবলিত ৫’শ মানুষের মাঝে ত্রান বিতরণ মেজর সিনহা নিহতের ঘটনায় কেউই ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আ.লীগের প্রতিটি সংগঠনের সাথে মায়ের নিবিড় সম্পর্ক ছিল: শেখ হাসিনা
৬৮

লালমনিরহাটে ৩ শিশুর শ্লীলতাহানিঃ ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় তিনটি শিশুকে শ্লীলতাহানির অভিযোগে মোবারক হোসেন (৫৭) নামে এক ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (০৩ ডিসেম্বর) রাতে কালীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন শ্লীলতাহানির শিকার তিনজনের মধ্যে এক শিশুর বাবা।

অভিযুক্ত মোবারক হোসেন উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের সুন্দ্রাহবি গ্রামের বাসিন্দা। তিনি অগ্রণী ব্যাংক লালমনিরহাটের মিশন মোড় শাখার সিনিয়র অফিসার পদে কর্মরত রয়েছেন।

মামলার বিবরণে জানা গেছে, মোবারক হোসেনের উঠানে প্রায় সময় খেলতে আসতো তার প্রতিবেশী শিশুরা। কয়েকদিন ধরে ৬-৭ বছর বয়সী তার প্রতিবেশী তিন শিশুকে চকলেট দেওয়ার কথা বলে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানির ঘটনা ঘটান তিনি। একইভাবে সোমবার (০২ ডিসেম্বর) ছুটিতে বাড়িতে থাকা মোবারক তিনটি শিশুর সঙ্গে শ্লীলতাহানির ঘটনা ঘটান। পরে বিষয়টি শিশুরা তাদের পরিবারের কাছে জানায়। এরপর ঘটনাটি ধামাচাপা দিতে তিন শিশুর পরিবারকে অর্থ দিয়ে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন মোবারক হোসেন।

অবশেষে মঙ্গলবার (০৩ ডিসেম্বর) দুপুরে পরিবারের লোকজন তিন শিশুকে কালীগঞ্জ হাসপাতালে পরীক্ষা-নীরিক্ষার জন্য ভর্তি করেন। পরে কালীগঞ্জ হাসপাতালের চিকিৎসকরা তিন শিশুকে পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে হস্তান্তর করেন।

এ ঘটনায় শ্লীলতাহানির শিকার তিন শিশুর মধ্যে এক শিশুর বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে মোবারকের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে অভিযুক্ত ওই ব্যাংক কর্মকর্তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেন নি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ হোসেন জানান, শ্লীলতাহানির শিকার তিন শিশুর মধ্যে এক শিশুর বাবার দায়ের করা অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর