বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
৩৯তম বিশেষ বিসিএসের মাধ্যমে ৪ হাজার ৪৪৩ জনকে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি সারাদেশে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে জনগণ কবি বেগম সুফিয়া কামালের ২০তম মৃত্যুবার্ষিকী আজ একাত্তরের মুক্তিযুদ্ধে গণহত্যা বিষয়ক জাদুঘর স্থাপনে সহায়তা করবে রাশিয়া গুজবে জড়িতদের আইনের আওতায় আনা হবে: কাদের কাভার্ডভ্যান মালিকদের সঙ্গে বৈঠকে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী চালের দাম বাড়ানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: খাদ্যমন্ত্রী চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঐতিহাসিক টেস্ট থেকে আঙুলের চোটের কারণে ছিটকে গেলেন সাইফ
৩৯৩

লাল শাড়িতে চীনে ঐশী!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৮  

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় লাল শাড়িতে ঐশী

জান্নাতুল ফেরদৌস ঐশী। এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ তিনি। তবে মিস ওয়ার্ল্ড এর চূড়ান্ত আসরে যোগ দিতে গত ১০ নভেম্বর চীনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন এবং সেখানে গিয়ে পৌঁছান।

এদিকে, ‘মিস ওয়ার্ল্ড’ এর অফিসিয়াল পেজে এখন ঘুরপাক খাচ্ছে পৃথিবীর বিভিন্ন দেশ থেকে আসা প্রতিযোগিদের ছবি। আর সেখান থেকে বাদ পড়েন নি বাংলাদেশের প্রতিনিধিত্ব করা ঐশীরও ছবি। আর সেই ছবিতে একদম বাঙালীয়ানা পোশাকেই ধরা দিয়েছেন তিনি।

লাল পাড়ের শাদা রঙের শাড়ি পরে বাংলাদেশকে তুলে ধরেছেন তিনি।

আর আয়োজনটি যে এমনি ছিলো। কেননা এই আয়োজনে বলা হয়েছে প্রত্যেকটা দেশ থেকে আগত প্রতিযোগীরা তাদের নিজ নিজ দেশের জাতীয় পোশাক পরে উপস্থিত হন। চীনের সানাইয়া শহরের ম্যান গ্রোভি ট্রি রিসোর্টে এই দেশের জাতীয় পোশাক প্রদর্শনী করা হয়।

৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন ঐশী। আগামী ৮ ডিসেম্বর ৬৮ তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। এর আগে যদি থাকবে বিভিন্ন সেগমেন্ট। সবকিছুতে টিকলে মিস ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফিনালেতে দেখা যাবে ঐশীকে। এরপর তিনি দেশে ফিরবেন ১০ ডিসেম্বর।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –