ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৬৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮৩ হাজার ৭৯৫ জন।
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রংপুরে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত মুক্তিযোদ্ধার মৃত্যু অনুমতি দেয়া পাঁচ বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের কোভিড-১৯ পরীক্ষা স্থগিত রাখার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর ২০২০ সালে নিবন্ধিত হজযাত্রীদের জন্য ৮ নির্দেশনা দিয়েছে ধর্ম মন্ত্রণালয় বন্যার সার্বিক পরিস্থিতি সার্বক্ষণিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খোজ খবর নিচ্ছেন-পানিসম্পদ উপমন্ত্রী মানবদেহে কোভিড ভ্যাকসিনের সফল প্রয়োগের দাবি রাশিয়ার!
৬১

লেডিস ক্লাবের উদ্যোগে এসএসসি পরীক্ষার্থীদের উপবৃত্তি প্রদান

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

দিনাজপুরে অসহায় দরিদ্র ও মেধাবী এসএসসি-সমমান  পরীক্ষার্থীদের ২০১৯ সনের ফরম পূরণের লক্ষ্যে ১৪ জন এসএসসি পরীক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান করা হয়েছে । 

১৩ নভেম্বর বুধবার বিকেলে দিনাজপুর স্টেশন ক্লাবে চলতি এসএসসি/ সমমান ১৪ জন পরীক্ষার্থীদেরকে ২ হাজার টাকা করে প্রদান করা হয় । দিনাজপুর লেডিস ক্লাবের উদ্যোগে এই অসহায দরিদ্র মেধাবী ছাত্রীদেরকে এসএসসি’র ফরম পূরণের  জন্য এই আর্থিক উপবৃত্তি প্রদান করা হয় ।  

উপবৃত্তি প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন দিনাজপুর লেডিস ক্লাবের সভানেত্রী ও জেলা প্রশাসক মাহমুদুল আলমের পত্নী ফারহানা সুলতানা ।  

এসএসসি পরীক্ষার্থীদের উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম, লেডিস ক্লাবের সাধারন সম্পাদিকা  দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজুল ইসলামের পত্নী রিনা সুলতানা, দিনাজপুর জেলা পরিষদের প্রধান নিবার্হী কর্মকর্তার পত্নী আরফিন আকতার , খানসামা উপজেলা নিবাহী অফিসারের পত্নী ডাঃ রেশমা খাতুন , দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীর  পত্নী মিলি চৌধুরী, ক্লাবের সদস্য নুরছাবা হোসেন প্রমুখ। এসময় ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মাহমুদুল আলমের পত্নী ফারহানা সুলতানা বলেন, নারী শিক্ষিত মানে পরিবার শিক্ষিত হবে, যে পরিবারে মা শিক্ষিত সেই পরিবার শিক্ষিত হবে। তিনি আরোও বলেন আমি একজন লেডিস তাই আমি চাই লেডিস এগিয়ে আসুক , নারীরা শুরু শিক্ষা ক্ষেত্রেই নয়, নারীরা যেন কর্মক্ষেত্রে ও পরিবারের ক্ষেত্রেও এগিয়ে আসতে পারে । নারী শিক্ষার্থীদের উদ্দেশ্যে  তিনি আরোও বলেন ক্ষুদ্র বা বড় পরিসরে টাকা দিলাম এটা বড় কথা নয় , তোমরা যেন এই উপবৃত্তি পেয়ে আরো সামনের দিকে এগিয়ে যেতে পার এই হল বড় কথা ।    

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর