ব্রেকিং:
গুরু আজম খানের জন্মদিন আজ এবার কবিতা আবৃত্তি করে ভাইরাল শাকিব-অপু পুত্র জয় সুনামগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষককে আটক করলো পুলিশ সন্তানের হাতে স্মার্টফোন নয়, বই তুলে দেয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

সর্বশেষ:
ভারতে মুসলিম গণহত্যা বন্ধের আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান রোহিঙ্গা শরণার্থীদের নিরাপদে ফিরিয়ে না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে উন্নয়ন সহযোগিতা স্থগিত করার ঘোষণা দিয়েছেন জার্মানী বিশ্বে ইলিশ আহরণকারী দেশগুলোর মধ্যে শীর্ষ অবস্থানে বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে আদিতমারীতে ব্যবসায়ীদের জরিমানা মশা নির্মূলে আগাম ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর
৯২

শাকিবের জন্য ৮ কোটি টাকার বিলাসবহুল গাড়ি!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন চলচ্চিত্রে থাকছে বেশ কিছু চমক। এর মধ্যে বিলাসবহুল রোলস রয়েলস ফ্যান্টম গাড়ি ব্যবহার করার কথা রয়েছে তার। হলিউড চলচ্চিত্রে হরহামেশাই এ গাড়ি ব্যবহার করা হয়। এই গাড়ির দাম প্রায় সাড়ে চার লাখ ডলার। বাংলাদেশি মুদ্রায় ৮ কোটি টাকা দাঁড়ায়।

সম্প্রতি ভিন্ন দুটি কাজে দুবাই গিয়েছিলেন শাকিব খান ও পরিচালক ইফতেখার চৌধুরী। সেখানে তারা গাড়িটি ব্যবহার করেছেন। পরিচালক  জানান, শাকিবের এ ছবির শুটিং দুবাই ও লন্ডনে হবে। 

ইফতেখার চৌধুরী বলেন, দুবাইয়ে ছবির নানা বিষয় নিয়ে শাকিবের সঙ্গে পরিকল্পনা করা হয়েছে। বর্তমানে আমার ৭টি ছবির কাজ চলছে। এর মধ্যে শাকিবের সঙ্গে দুটি। এর একটির কাজ দুবাই ও লন্ডনে হবে।  ছবিটিতে রোলস রয়েলস ফ্যান্টম গাড়ি ব্যবহার করবেন শাকিব।

গত সপ্তাহে ইফতেখার ও শাকিব দুবাই গিয়েছিলেন। দুজনই ১২ সেপ্টেম্বর দেশে ফিরেছেন। দেশে এসেই ‘আগুন’ ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েছেন শাকিব। ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এতে তার বিপরীতে আছেন জাহারা মিতু। আর চলতি মাসের শেষ থেকে কাজী হায়াতের ‘বীর’ ছবির কাজ শুরু হবে।