ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
৪৯

শাকিবের জন্য ৮ কোটি টাকার বিলাসবহুল গাড়ি!

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন চলচ্চিত্রে থাকছে বেশ কিছু চমক। এর মধ্যে বিলাসবহুল রোলস রয়েলস ফ্যান্টম গাড়ি ব্যবহার করার কথা রয়েছে তার। হলিউড চলচ্চিত্রে হরহামেশাই এ গাড়ি ব্যবহার করা হয়। এই গাড়ির দাম প্রায় সাড়ে চার লাখ ডলার। বাংলাদেশি মুদ্রায় ৮ কোটি টাকা দাঁড়ায়।

সম্প্রতি ভিন্ন দুটি কাজে দুবাই গিয়েছিলেন শাকিব খান ও পরিচালক ইফতেখার চৌধুরী। সেখানে তারা গাড়িটি ব্যবহার করেছেন। পরিচালক  জানান, শাকিবের এ ছবির শুটিং দুবাই ও লন্ডনে হবে। 

ইফতেখার চৌধুরী বলেন, দুবাইয়ে ছবির নানা বিষয় নিয়ে শাকিবের সঙ্গে পরিকল্পনা করা হয়েছে। বর্তমানে আমার ৭টি ছবির কাজ চলছে। এর মধ্যে শাকিবের সঙ্গে দুটি। এর একটির কাজ দুবাই ও লন্ডনে হবে।  ছবিটিতে রোলস রয়েলস ফ্যান্টম গাড়ি ব্যবহার করবেন শাকিব।

গত সপ্তাহে ইফতেখার ও শাকিব দুবাই গিয়েছিলেন। দুজনই ১২ সেপ্টেম্বর দেশে ফিরেছেন। দেশে এসেই ‘আগুন’ ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েছেন শাকিব। ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এতে তার বিপরীতে আছেন জাহারা মিতু। আর চলতি মাসের শেষ থেকে কাজী হায়াতের ‘বীর’ ছবির কাজ শুরু হবে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –