মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হবে আগামী মঙ্গলবার (১৯ নভেম্বর) রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব পাঁচ বছরের নিষেধাজ্ঞা তুলে নিয়ে বাংলাদেশিদের জন্য আমিরাতের শ্রমবাজার খুলে দেয়ার ইঙ্গিত যত চাপ থাকুক সড়ক পরিবহন আইন বাস্তবায়ন হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গ্রামীণফোনের পাওনার বিষয়ে আদেশ ২৪ নভেম্বর আরব আমিরাতের আরো বড় বিনিয়োগের প্রত্যাশা প্রধানমন্ত্রীর আবরার হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) আমলে নিয়ে পলাতক চার আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত
৪০

শাবিপ্রবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, পাসের হার ৫১.২ শতাংশ

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

বুধবার বেলা ১১টায় ফল প্রকাশ করা হয়। এ বছর সব ইউনিটে সম্মিলিত পাসের হার ৫১.২ শতাংশ।

এর আগে ভর্তি পরীক্ষার ফল প্রকাশের জন্য সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভা কক্ষে এক বৈঠক হয়।

বৈঠকে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. সাইফুল ইসলাম, ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. বেলাল উদ্দিন, সদস্য সচিব অধ্যাপক আনোয়ার হোসেনসহ সিন্ডিকেট, একাডেমিক কাউন্সিল ও ভর্তি কমিটির টেকনিক্যাল কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

ভর্তি পরীক্ষার ফলাফল ওয়েবসাইটে ও এসএমএসের মাধ্যমে জানা যাবে। ভর্তি পরীক্ষার ফলাফল জানতে যেকোনো মোবাইল অপারেটর থেকে SUST RESULTadmission.sust.edu ওয়েবসাইট থেকে বিস্তারিত তথ্য জানা যাবে।

গত ২৬ অক্টোবর ‘এ’ ও ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা হয়। এবারের ২৮টি বিভাগে মোট ১ হাজার ৭০৩টি আসনের বিপরীতে আবেদন করেছিল৭০ হাজার ৫৬২ জন শিক্ষার্থী। এর মধ্যে ‘এ’ ইউনিটে ২৭০৩৮ জন এবং ‘বি’ ইউনিটে আবেদন করেছে ৪৩৫২৪ জন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর