ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
১১

শাহজালাল বিমানবন্দরে সোয়া কেজি স্বর্ণালঙ্কার উদ্ধার, আটক ২

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক কেজি ১৫৪ গ্রাম ওজনের স্বর্ণালঙ্কারসহ দুই যাত্রীকে আটক করেছে কাস্টমস প্রভেন্টিভ টিম।

তারা হলেন, ওয়ার্দা ইমতিয়াজ ও মাফরোজা বেগম। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তাদেরকে আটক করা হয়।

ঢাকা কাস্টম হাউজের (প্রিভেন্টিভ) এসি মো. সাজ্জাদ হোসেন জানান, দুপুরে বিজি ০৩৬ নম্বর ফ্লাইটে লন্ডন থেকে ঢাকায় আসেন আটক দু’জন। আগেই গোয়েন্দা তথ্য ছিল এই ফ্লাইটে সোনা পাচার হবে। এ তথ্যে প্রিভেন্টিভ কর্মকর্তারা বিমানবন্দরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অবস্থান নেন। কাস্টমসের আনুষ্ঠানিকতা শেষে আটককৃত যাত্রীরা গ্রীন চ্যানেল পার হচ্ছিলেন। এ সময় তাদেরকে চ্যালেঞ্জ করা হয়। পরে কাস্টমস হলে নিয়ে তল্লাশি করে তাদের কাছ থেকে এক কেজি ১৫৪ গ্রাম স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। উদ্ধার করা স্বর্ণালঙ্কারের মূল্য ৬০ লাখ টাকা।

উদ্ধার সোনার আটক রশিদ বানিয়ে (ডিএম) কাস্টমস হাউজে জমা রাখা হয়েছে।

এ ঘটনায় ওই দুই যাত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নয়া হয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর