শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

৪৯২

শিশুদের সঙ্গে প্রীতি ম্যাচ খেললেন তাসকিন-হাবিবুল

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শিশুদের সঙ্গে দেশের সাবেক ও বর্তমান ক্রিকেট তারকারা একটি ক্রিকেট ম্যাচ খেলেছেন । মূলত, ২০ নভেম্বর বিশ্ব শিশু দিবসকে সামনে রেখে ১০ ওভারের এই ম্যাচটির আয়োজন করা হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহযোগিতায় ইউনিসেফ এই প্রীতি ম্যাচটির আয়োজন করে। যেখানে মিরপুর স্টেডিয়ামের গ্যালারিতে কয়েক হাজার শিশু দর্শকের উল্লাসের মাঝে ইউনিসেফের সহযোগী বেসরকারি সংস্থা (এনজিও) ব্র্যাক, অপরাজেয় বাংলা ও সুরভীর সুবিধাবঞ্চিত শিশু ও কিশোর-কিশোরীরা রোমাঞ্চকর এই ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নেয়।

ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি এডুয়ার্ড বেগবেদার বলেন, ‘এই ধরনের পেশাদার ও সফল ক্রিকেটাদের সঙ্গে একই কাতারে সামিল হয়ে খেলার যে সাহস এই শিশুরা দেখিয়েছে তা পরিষ্কারভাবে এই দেশকে সব শিশুর জন্য উপযোগী করে গড়ে তুলতে ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলা করা এবং দেশকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে তাদের মধ্যে থাকা সম্ভাবনারই প্রমাণ’।

 

1.শিশুদের সঙ্গে প্রীতি ম্যাচ খেললেন তাসকিন-হাবিবুল

শিশুদের উৎসাহ দিতে এই ম্যাচটিতে অংশ নেন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার। এছাড়া জাতীয় দলের সাবেক ক্রিকেটার হান্নান সরকার। বর্তমান সময়ের জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ ও জাতীয় নারী ক্রিকেট দলের সদস্য সুরাইয়া আজমিন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –