ব্রেকিং:
গুরু আজম খানের জন্মদিন আজ এবার কবিতা আবৃত্তি করে ভাইরাল শাকিব-অপু পুত্র জয় সুনামগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষককে আটক করলো পুলিশ সন্তানের হাতে স্মার্টফোন নয়, বই তুলে দেয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

সর্বশেষ:
ভারতে মুসলিম গণহত্যা বন্ধের আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান রোহিঙ্গা শরণার্থীদের নিরাপদে ফিরিয়ে না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে উন্নয়ন সহযোগিতা স্থগিত করার ঘোষণা দিয়েছেন জার্মানী বিশ্বে ইলিশ আহরণকারী দেশগুলোর মধ্যে শীর্ষ অবস্থানে বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে আদিতমারীতে ব্যবসায়ীদের জরিমানা মশা নির্মূলে আগাম ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর
৩৪১

শিশুর হাতের রগ কর্তন

নীলফামারি বার্তা

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ধর্ষণে ব্যর্থ হয়ে মঙ্গলবার সন্ধ্যায় শিশুর হাতের রগ কেটে দিয়েছে এক পাষণ্ড।ওই শিশুর বাবা ইউনুছ মিয়া সৌদি আরব প্রবাসী। শিশুটি স্থানীয় একটি প্রাইমারি স্কুলের ৩য় শ্রেণীর ছাএী।

শিশুটির মা নাজমা বেগম জানান, শিশুটি বিকালে সহপাঠীদের সঙ্গে বাড়ির সামনে খেলাধূলা করছিলো। কিছুক্ষণ পর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। সন্ধ্যায় বাম হাতের রগকাটা রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে আসে। তাকে চিকিৎসার জন্য দ্রুত জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসা শেষে সে ঘটনা খুলে জানায়।

শিশুটি জানায়, বায়জিদ নামের ইলেকট্রিক মিস্ত্রী তাকে ব্যাডমিন্টনের ফেদার দেবার কথা বলে একটি কুঁড়েঘর আটক করে। এ সময় তাকে বায়জিদ ঝাপটে ধরার পর সে অচেতন হয়ে পরে। সন্ধ্যায় জ্ঞান ফেরার পর হাতের রগকাটা অবস্হায় বাড়িতে ফিরে আসে।

জেলা সদর হাসপাতালের চিকিৎসক ফায়েজুর রহমান ফায়েজ জানান, শিশুটির বাম হাতের একটি রগ কেটে গেছে। তাকে ভর্তি দেওয়া হয়েছিলো। কিন্তু উন্নত চিকিংসার জন্য তাকে ঢামেক হসপাতালে পাঠানো হয়েছে।

সরাইল সার্কেলের জেষ্ঠ সহকারি এসপি মুনিরুজ্জামান ফকির বলেন, ঘটনার খবর পেয়ে বখাটে বায়জিদকে কোট্রাপাড়া থেকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই বিভাগের আরো খবর