ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
২৬০

শিশুর হাতের রগ কর্তন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৮  

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ধর্ষণে ব্যর্থ হয়ে মঙ্গলবার সন্ধ্যায় শিশুর হাতের রগ কেটে দিয়েছে এক পাষণ্ড।ওই শিশুর বাবা ইউনুছ মিয়া সৌদি আরব প্রবাসী। শিশুটি স্থানীয় একটি প্রাইমারি স্কুলের ৩য় শ্রেণীর ছাএী।

শিশুটির মা নাজমা বেগম জানান, শিশুটি বিকালে সহপাঠীদের সঙ্গে বাড়ির সামনে খেলাধূলা করছিলো। কিছুক্ষণ পর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। সন্ধ্যায় বাম হাতের রগকাটা রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে আসে। তাকে চিকিৎসার জন্য দ্রুত জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসা শেষে সে ঘটনা খুলে জানায়।

শিশুটি জানায়, বায়জিদ নামের ইলেকট্রিক মিস্ত্রী তাকে ব্যাডমিন্টনের ফেদার দেবার কথা বলে একটি কুঁড়েঘর আটক করে। এ সময় তাকে বায়জিদ ঝাপটে ধরার পর সে অচেতন হয়ে পরে। সন্ধ্যায় জ্ঞান ফেরার পর হাতের রগকাটা অবস্হায় বাড়িতে ফিরে আসে।

জেলা সদর হাসপাতালের চিকিৎসক ফায়েজুর রহমান ফায়েজ জানান, শিশুটির বাম হাতের একটি রগ কেটে গেছে। তাকে ভর্তি দেওয়া হয়েছিলো। কিন্তু উন্নত চিকিংসার জন্য তাকে ঢামেক হসপাতালে পাঠানো হয়েছে।

সরাইল সার্কেলের জেষ্ঠ সহকারি এসপি মুনিরুজ্জামান ফকির বলেন, ঘটনার খবর পেয়ে বখাটে বায়জিদকে কোট্রাপাড়া থেকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর