ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৫৯

শুধু মামলা দিয়ে দুর্ঘটনা এড়ানো সম্ভব নয়- রংপুর রেঞ্জের ডিআইজি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

সড়ক দুর্ঘটনা প্রতিরোধ এবং সড়ক মহাসড়কে যান চলাচলে শৃঙ্খলা বৃদ্ধির লক্ষ্যে রংপুর জেলা ট্রাফিক পুলিশের মটর সাইকেলের চালকদের মাঝে ট্রাফিক সচেতনতা মূলক লিফলেট বিতরণ শুরু করা হয়।

রংপুর-দিনাজপুর মহাসড়কের পাগলাপীর এ সচেতনতা মূলক লিফলেট বিতরন করেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমান সরকার বিপিএম বার, অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন ফজলে এলাহী,জেলা ট্রাফিক পুলিশ ইন-চার্জ খান মোঃ মিজানুর ফাহমি।

এর আগে পাগলাপীর মহাসড়কের পাশে জন সাধারণের মাঝে সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি বলেন, অসাবধানতার কারণে প্রতিদিন দুর্ঘটনায় মানুষ পঙ্গু হয়ে অসহায়ত্ব বরণ করছে। দুর্ঘটনা এড়াতে জনসাধারণকে সর্তক করতে, জেলা ট্রাফিক পুলিশ এই লিফট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছে। শুধু মামলা দিয়ে দুর্ঘটনা এড়ানো সম্ভব নয়। এর জন্য জন সাধারণকে সচেতন হতে হবে। তাই আজ থেকে জনসচেতনতা মূলক লিফলেট বিতরনের মাধ্যমে দুর্ঘটনা কমাতে রংপুর জেলা ট্রাফিক পুলিশ কাজ শুরু করেছে।

এ সময় বিশেষ অতিথি পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেন, আইনের ভয় নয়, নিজের সন্তান ও পরিবারকে ভালবেসে হলেও, হেলমেট পরিধান করে মোটর সাইকেল চালান। সহযাত্রীর হেলমেট পরিধান নিশ্চিত করুন। গতি নিয়ন্ত্রণ রাখুন, সর্তক থাকুন। ফিডার রোড থেকে মহাসড়কের উঠার সময় থেমে, ডানে বামে দেখে নিন। স্ত্রী সন্তানকে নিয়ে বেপরোয়া গতিতে মটর সাইকেল চালাবেন না। মটর সাইকেল চালানোর সময় মুঠো ফোন ব্যবহার করবেন না। ট্রাফিক আইন মেনে চলুন।

এই বিভাগের আরো খবর