ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী

‘শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধশীল দেশ গড়তে হবে’ 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ আগস্ট ২০২০  

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ নেতা ও প্রয়াত ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফের ছেলে গালিবুর রহমান শরীফ ত্যাগের মহিমায় উদ্ভাসিত ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধশীল বাংলাদেশ গড়ার আহ্বান জানিয়েছেন।

গালিব মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে ঈশ্বরদী ও আটঘোরিয়াসহ সকল মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন।

এই মহামারীতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে নির্ধারিত স্থানে পশু কোরবানি করার অনুরোধ জানিয়ে গালিব আরো বলেন, আমরা যেন ঘরে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করি এবং আল্লাহতায়ালার দরবারে বিশেষ দোয়া করি তিনি যেন আমাদের এই সংক্রমণ থেকে সকলকে দ্রæত মুক্ত করে দেন। পবিত্র ঈদুল আজহা শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়।

ঈশ্বরদী ও আটঘোরিয়ার সকল শ্রেণি ও পেশার মানুষকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে গালিব শরীফ বলেন, পৃথিবীর এক সংকটময় সময়ে এবার আমরা ঈদুল আজহা উদযাপন করছি।করোনা ভাইরাস আজ সমগ্র বিশ্বকে স্থবির করে দিয়েছে। প্রয়াত বাবার আদর্শ বুকে ধারণ করে করোনা পরিস্থিতি মোকাবেলায় ঈশ্বরদী ও আটঘোরিয়ার জনগণকে সহযোগিতা দান অব্যাহত রেখেছি। সকল সংকটে বাবা অসহায় মানুষের পাশে থেকে যেভাবে সহযোগিতা করেছেন, বাবার ধারাবাহিকতা রক্ষার জন্য আমরাও চেষ্টা করছি।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর