মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
পুরুষদের পাশাপাশি চ্যালেঞ্জ নিয়ে নারীরাও সমান দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে- বেগম রোকেয়া পদক অনুষ্ঠানে বললেন প্রধানমন্ত্রী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি। কর্মক্ষেত্রে নিজেদের যোগ্যতার প্রমাণ দিচ্ছেন নারীরা, বেগম রোকেয়ার সেই স্বপ্ন আজ বাস্তবতা - বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারী উদ্যোক্তাদের বিশেষ সুবিধা দেয়ার আশ্বাস। দুর্নীতিবাজদের স্বস্তিতে থাকতে দেয়া হবে না বললেন দুদক চেয়ারম্যান। এসএ গেমসে আর্চারির দশটি ইভেন্টেই স্বর্ণপদক বাংলাদেশের। এসএ গেমসে এ পর্যন্ত বাংলাদেশের স্বর্ণ সংখ্যা মোট ১৮টি। নিউজিল্যান্ডের হোয়াইট আইল্যান্ড আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে নিহত ১ জন, নিখোঁজ বেশ কয়েকজন পর্যটক। হংকংয়ে শান্তিপূর্ণভাবে আন্দোলন করছে আন্দোলনকারীরা। কর্নাটকে বিধানসভা আসনের উপনির্বাচনে এগিয়ে বিজেপি – কংগ্রেসের হার স্বীকার। ভারতের লোকসভায় বিতর্কিত নাগরিকত্ব বিল পাস হচ্ছে আজ।
৬৮

সজীব ওয়াজেদ জয় হলেন রংপুর জেলা আওয়ামী লীগের ১ নম্বর সদস্য

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

রংপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক নম্বর সদস্য করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়কে। গতকাল মঙ্গলবার (২৬ নভেম্বর) জেলা ও মহানগর আওয়ামী লীগের কাউন্সিল শেষে এ ঘোষণা দেওয়া হয়।

রংপুরের টাউন হলে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক আনুষ্ঠানিকভাবে এই নতুন কমিটি ঘোষণা করেছেন। কমিটিতে জেলা ও মহানগর আওয়ামী লীগের আগের কমিটির সভাপতি ও সম্পাদককেই বর্তমান কমিটির সভাপতি সম্পাদক করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন মমতাজ উদ্দিন আহাম্মেদ , সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমান, সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল।

বিকালে রংপুর টাউন হলে প্রথমে জেলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। অধিবেশনে জেলা আওয়ামী লীগের সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৯ জন প্রার্থীর নাম প্রস্তাব করে কাউন্সিলররা। সন্ধ্যার পর মহানগর আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে সভাপতি পদে ৮ জন ও সাধারণ সম্পাদক পদে ১০ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। প্রার্থীরা নিজেদের মধ্যে সমঝোতা করে নেতা নির্বাচনের সিদ্ধান্তে পৌঁছাতে ব্যর্থ হন।

জানা যায়, এরপর প্রধান অতিথি জাহাঙ্গীর কবীর নানক, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এবং বাণিজ্য মন্ত্রী টিপু মুনশিসহ আরও দুজন নেতা একান্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। তারপর আগের কমিটির সভাপতি ও সম্পাদকদেরই আবারও দায়িত্ব দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর