ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৭২

সদ্য জন্ম নেয়া বাছুরের মুখে আল্লাহ আল্লাহ ধ্বনি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউপির আমতলা গ্রামের মো. নাজমুল হুদার একটি গরুর সদ্যজাত বাছুরের মুখে আল্লাহ আল্লাহ ধ্বনি উচ্চারণের ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

রোববার সকাল ৯টায় এই বাছুরটির জন্ম হয়। 

স্থানীয়রা জানান, জন্মের পরেই গরুর বাছুরটি একাধারে আল্লাহর নাম উচ্চারণ করছে। এই আশ্চর্যজনক ঘটনাটি মুহূর্তের মধ্যে এলাকায় জানাজানি হলে শত শত মানুষ সেই বাছুরটিকে দেখতে আসেন। এলাকাবাসী ঘটনাটি দেখে বিস্মিত হয়ে যায়।

স্থানীয় বাসিন্দা আসিফ ইকবাল জানান, সকালে আমার প্রতিবেশীর মো. নাজমুল হুদার একটি গরু বাছুর প্রসব করে। জন্মের পর থেকেই বাছুরটি আল্লাহ্ শব্দটি উচ্চারণ করতে থাকে। এটি জানতে পেরে এলাকার শত শত মানুষ এই আশ্চর্যজনক ঘটনা দেখতে আমার চাচার বাড়িতে ভিড় জমায়। কিন্তু প্রায় দুই ঘণ্টা পর বাছুরটি মারা যায়। 

গরুর মালিক, মো. নাজমুল হুদা বলেন, আমি গরুটি পালন করি। এর আগেও আমার কয়েকটি গরুর বাছুর হয়েছে। কিন্তু রোববার সকাল ৯টায় আমার গরুর একটি বাছুর হলে সেটি আল্লাহ্ শব্দটি উচ্চারণ করে। এটি দেখে আমি নিজেও অবাক হয়েছি। এলাকার অনেক মানুষ এই ঘটনা দেখতে আমার বাড়িতে এসেছে। অনেকেই বলছে এটি শেষ জামানার আলামত। বাছুরটি সকাল ৯টায় পৃথিবীর আলো দেখে কিন্তু দুর্ভাগ্য বাছুরটি ২ ঘণ্টা পর বেলা ১১টায় মারা যায়।

ইত্যাদি বিভাগের পাঠকপ্রিয় খবর