ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
২৮

সন্ত্রাসবাদ এবং চাঁদাবাজির অভিযোগে যুবলীগ থেকে রাজীব বহিষ্কার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

সন্ত্রাসী কর্মকাণ্ড এবং চাঁদাবাজির অভিযোগে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হওয়া ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেকুজ্জামান রাজীবকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।   

শনিবার রাতে গ্রেফতার হওয়ার পর সংগঠনটির সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বহিষ্কারের বিষয়টি জানিয়েছেন।

হারুনুর রশীদ বলেন, চলমান দুর্নীতি বিরোধী অভিযানে সুনির্দিষ্ট অভিযোগে কেউ গ্রেফতার হলে বহিষ্কারের সিদ্ধান্ত ছিল। সেই ধারাবাহিকতায় রাজীবকে বহিষ্কার করা হয়েছে।  

জানা গেছে, ২০১৫ সালে এক মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করার জন্য মোহাম্মদপুর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়কের পদ থেকে তাকে এর আগেও একবার বহিষ্কার হয়েছিলেন। 

এর আগে শনিবার রাতে ১১টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের বিপরীত পাশের ৮নং সড়কের ৪০৪ নং ওই বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় ওই বাসায় একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, কয়েক বোতল বিদেশি মদ ও ৪৩ হাজার টাকা পাওয়া যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে মোহাম্মদপুরের শিয়া মসজিদ এলাকায় মোহাম্মদীয়া হাইজিং সোসাইটির ১ নম্বর রোডের ৩৩ নম্বর বাসায় তার দেয়া তথ্যমতে অভিযান চালায় র‍্যাব-২।

এই বিভাগের আরো খবর