ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ২৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ হাজার ৭২৩ জনে। এছাড়া নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরো ১ হাজার ৫৪৫ জনের দেহে। এখন পর্যন্ত দেশে মোট শনাক্ত হলো ৩ লাখ ৯৩ হাজার ১৩১ জন করোনা রোগী। দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ১১ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫৫৭ জনে। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণসহ মজবুত করে তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে তিন ইউপিতে চেয়ারম্যান পদে সাবেকরাই ফের নির্বাচিত নির্বাচনে ব্যর্থতার জন্য বিএনপি নেতাদের পদত্যাগ করা উচিত: কাদের হাতীবান্ধার দুই ইউপিতে নৌকা নিয়ে `বাবার চেয়ারে` বসলেন ছেলে নেতা-কর্মীদের সঙ্গে নিয়মিত সাক্ষাৎ করেও খালেদার গৃহবন্দির অভিযোগ!

সভাপতি হয়েই কঠোর হুঁশিয়ারি দিলেন সালাউদ্দিন 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২০  

টানা চতুর্থবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি হয়েই হুশিয়ারি দিলেন নব নির্বাচিত বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। বলেন টানা ২ বছর জেলায় লিগ না হলে বাতিল হবে কাউন্সিলরশিপ। চতুর্থ মেয়াদে নির্বাচিত হয়ে ডিএফএ গুলোর প্রতি এমন হুঁশিয়ারি দিয়েছেন ফুটবল ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিন। নতুন ফুটবলার গড়ে তুলতে প্রতি বছর ৩টি যুব টুর্নামেন্ট আয়োজনের ঘোষণাও দিয়েছেন।

তিনি বলেন, এই চার বছর কি করবো সেটা কমিটির সবার সঙ্গে আলোচনা করে ঠিক করবো। আমরা অগ্রাধিকার ভিত্তিতে কাজ শুরু করবো। তবে এখনই তা নিয়ে কথা বলার সময় হয়নি।
গতকাল রবিবার ( ৪ অক্টোবর) বিকেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন বাংলাদেশ ও দক্ষিণ এশিয়ার (সাফ) ফুটবলের সভাপতি।

ম্যাজিকাল ফিগার একেই বলে। সব সমালোচনাকে হারিয়ে ভোটযুদ্ধে জয়ী হয়ে ৪র্থ মেয়াদে ফুটবল ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিন। নির্বাচনের পরদিন ফেডারেশন ভবনে এসে জানিয়েছেন আগের ১২ বছরের অভিজ্ঞতাকে পুঁজি করে গড়বেন আগামীর ৪ বছর।

নির্বাচনি প্রচারণায় জেলা ও বিভাগীয় কাউন্সিলরদের সহায়তা করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। নির্বাচিত হবার পর এবার তাদেরকেই মাঠে ফুটবল রাখার কঠোর বার্তা দিলেন। অন্যথায় হুঁশিয়ারি, কাউন্সিলরশিপ কেড়ে নেয়ার।

বিপিএল বিসিএল মাঠে নিয়মিত ছিলো গেল মেয়াদে। এবার প্রতিবছর নিয়মিত হবে দেশব্যাপী যুব ফুটবলের ৩টি আসর। কথার সাথে কাজের মিল রেখে এবার কি এগিয়ে যাবেন কাজী সালাউদ্দিন? এমন নানা প্রশ্নের উত্তরে বাফুফে সভাপতি বলেন, আমার প্রথম কাজ হবে ডিসিপ্লিনের বিষয়ে কঠোর হওয়া। যে লিগগুলো আছে, সেগুলো অবশ্যই নির্দিষ্ট তারিখে হতে হবে। তারিখ যা দেয়া হবে তা আর পরিবর্তন হবে না। ১২ বছর হয়ে গেছে, একটা জায়গায় এসেছি। এখন এগিয়ে নিতে হলে ফেডারেশন ও ক্লাবগুলোর এই ডিসিপ্লিনটা থাকতে হবে’।