ব্রেকিং:
স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে রংপুর জেলায় প্রায় ছয় হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন মুসল্লিরা। ঈদের দিন সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত মসজিদে মসজিদে এসব ঈদ জামাত অনুষ্ঠিত হবে। ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মহিউদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। ঈদের সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ১০ মিনিটের ঝড়ের তাণ্ডবে লন্ডভন্ড হয়ে গেছে অর্ধশত ঘরবাড়ি। আহত হয়েছেন অন্তত পাঁচজন। পবিত্র ঈদুল ফিতর আজ
  • মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আজ মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। লালমনিরহাটে ঈদের সকালে ১০ মিনিটের ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি রংপুরে ছয় হাজার মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত ঘরে বসে পরিবারের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করুন: প্রধানমন্ত্রী জাতীয় কবি কাজী নজরুলের জন্মজয়ন্তী আজ
১২২

সরকারি নির্দেশ অমান্য করায় সৈয়দপুরে ১৩ প্রতিষ্ঠানকে জরিমানা      

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  

সরকারি নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ১৩টি প্রতিষ্ঠানকে এক লাখ ৩৪ হাজার পাঁচশ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল সোমবার(২০ এপ্রিল/২০২০) বেলা ১১টায় সৈয়দপুর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদ।

অভিযানের সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খাঁন, ট্রাফিক সার্জেস্ট রাশেদুজ্জামান সহ আরো অনেকে। 


এর মধ্যে বারাকাত ক্লোথ স্টোরকে ৩০ হাজার, ওড়না ঘরকে ২০ হাজার, কাশফি বেনারসি দোকানকে ২০ হাজার, জাফরুল্লাহ ক্লথ স্টোরকে ২০ হাজার টাকা সহ উল্লেখযোগ্য কিছু দোকানে এক লাখ ৩৪ হাজার পাঁচশ টাকা জরিমানা করা হয়। অভিযান চলাকালে সাময়িকভাবে ৭ জনকে আটক করে তাদের হুশিয়ার করে ছেড়ে দেওয়া হয়। পাশাপাশি অভিযানকালে অর্থদন্ডপ্রাপ্ত সবাইকে সতর্ক করা হয় যাতে এ ধরনের পূর্নরাবৃত্তি না ঘটে।


এ সময় সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার বলেন, অভিযান অব্যাহত থাকবে। বাসায় থেকে নিজেকে পরিবার ও সকল নিরাপদ রাখতে পারবেন।

প্রতিষ্ঠান মালিকদের উদ্দেশ্যে তিনি বলেন, দেশের এই দুর্দিনে ব্যক্তিগত লাভের জন্য পুরো সমাজের ক্ষতি করবেন না। পারলে নিজের কর্মচারীদের প্রতি সদয় হোন। প্রয়োজনে আরও কঠোর পদক্ষেপ নেয়া হবে তবু এ উপজেলায় আমরা কোন মৃত্যু দেখতে চাই না। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর