ব্রেকিং:
গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে ২ হাজার ৯৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে এবং মৃত্যু হয়েছে আরও ৩৯ জনের
  • শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়াণ দিবস আজ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়াণ দিবস আজ ডিসেম্বর-জানুয়ারিতে মাঠে গড়াতে পারে দেশের ঘরোয়া লিগের জনপ্রিয় আসর বিপিএল কাজে ফিরেছে দিনাজপুরের মধ্যপাড়া পাথরখনির শ্রমিকরা ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র করোনায় আক্রান্ত শেখ হাসিনার দূরদর্শিতায় বিশেষজ্ঞদের পূর্বাভাস ভুল প্রমাণিত হয়েছে: কাদের
৪৯৬

সরকারি হলো আরো ১৬ মাধ্যমিক বিদ্যালয়

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৮  

সরকারিকরণ করা হয়েছে আরো ১৬টি মাধ্যমিক বিদ্যালয়। বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ ১৫ নভেম্বর থেকে এসব প্রতিষ্ঠানকে সরকারিকরণ ধরে আদেশ জারি করেছে।

মুন্সীগঞ্জের সিরাজদিখান ইছাপুর মডেল উচ্চ বিদ্যালয়, নোয়াখালী সূবর্ণচরের শহীদ জয়নাল আবেদীন মডেল উচ্চ বিদ্যালয়, চট্টগ্রামের সাতকানিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, সিরাজগঞ্জ তাড়াশ বালিকা উচ্চ বিদ্যালয়, নরসিংদী রায়পুরার আদিয়াবাদ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজকে সরকারিকরণ করা হয়েছে।

সুনামগঞ্জের সাল্লা উপজেলার গোবিন্দচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ও সুনামগঞ্জের দিরাই উচ্চ বিদ্যালয়, জামালপুর সরিষাবাড়ি পাইলট উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয়, কুমিল্লার মেঘনা এলাকার দৌলত হোসেন উচ্চ বিদ্যালয়, মানিকগঞ্জের সাটুরিয়া আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়, কক্সবাজারের টেকনাফ এজাহার বালিকা উচ্চ বিদ্যালয়কে সরকারি করেছে সরকার।

এছাড়াও ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী বালিকা উচ্চ বিদ্যালয়, রাজশাহী তানোরের মন্ডুমালা উচ্চ বিদ্যালয়, ময়মনসিংহের তারাকান্দার বকশীমূল উচ্চ বিদ্যালয়, কিশোরগঞ্জের বাজিতপুর রাজ্জাকুন্নেছা (আর এন) পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং কুষ্টিয়া কুমারখালী পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়কে সরকারিকরণ করা হয়েছে।

উন্নয়ন বিভাগের পাঠকপ্রিয় খবর