ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৬৬

সর্বকালের সেরা টি-টোয়েন্টি‌ একাদশে সাকিব

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

সময়টা মোটেও ভালো যাচ্ছে না দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও তা গোপন রাখার দায়ে নিষিদ্ধ হয়েছেন ক্রিকেট থেকে। মাঠে না থাকলেও ঠিকই আছেন সর্বকালের সেরা টি-টোয়েন্টি‌ একাদশে। এই একাদশ সাজিয়েছে ভারতের জনপ্রিয় ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকট্র্যাকার।

২০০৫ সালে যাত্রা শুরু করে ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণ টি-টোয়েন্টি। গত ১৫ বছরে ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটে বিভিন্ন সময়ে যারা মাঠ মাতিয়েছেন তাদের মধ্য থেকে সেরাদের বাছাই করে একাদশ সাজিয়েছে ক্রিকট্র্যাকার।

তালিকায় সাকিব আল হাসানরে পাশাপাশি আছেন ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগান ও ভারতীয় দলপতি বিরাট কোহলি। সাবেক ও বর্তমান তারকাদের নিয়ে সাজানো একাদশে ভারতের আছেন দু’জন, পাকিস্তানের আছেন তিনজন, বাংলাদেশ-ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা- শ্রীলঙ্কা- নিউজিল্যান্ড ও আফগানিস্তানের একজন করে জায়গা পেয়েছেন। তবে সেই একাদশে জায়গা ক্রিকেটের অন্যতম শক্তিশালী দল অস্ট্রেলিয়ার কোন ক্রিকেটার। নেই টি-টোয়েন্টির ‘পাওয়ার হাউস’খ্যাত ওয়েস্ট ইন্ডিজের কোনো ক্রিকেটারও।

টি-টোয়েন্টির সর্বকালের সেরা একাদশঃ 
রোহিত শর্মা (ভারত), ব্রেন্ডন ম্যাককালাম (নিউজিল্যান্ড), বিরাট কোহলি (ভারত), সাকিব আল হাসান (বাংলাদেশ), ইয়ন মর্গান (অধিনায়ক/ ইংল্যান্ড), শোয়েব মালিক (পাকিস্তান), শহীদ আফ্রিদি (পাকিস্তান), রশিদ খান (আফগানিস্তান), লাসিথ মালিঙ্গা (শ্রীলঙ্কা), উমর গুল (পাকিস্তান) ও ইমরান তাহির (দক্ষিণ আফ্রিকা)।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর