রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এই মুহূর্তে পেঁয়াজ আমদানিতে কোনো আমদানি শুল্ক দিতে হবে না, অর্থসহ যেকোনো ধরণের সহায়তা দিতে প্রস্তুত সরকার - অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল গাইবান্ধায় আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা গৃহবধুর ঢামেকে মৃত্যু রাবি শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ বিদেশ থেকে শ্রমিকরা লাশ হয়ে ফিরুক চায় না সরকার: পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নেপালে ৪ দিনের রাষ্ট্রীয় সফর শেষে শুক্রবার সন্ধ্যায় দেশে ফিরেছেন সোহরাওয়ার্দী উদ্যানে সেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে বক্তব্য রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
৪৬

সাকিবের নেতৃত্বেই বিশ্বকাপের ফাইনাল খেলবো: মাশরাফী

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

আইসিসির আইন লঙ্ঘন করায় দুই বছরের নিষেধাজ্ঞা পেয়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তবে অভিযোগ স্বীকার করে তদন্তে সহযোগিতা করায় নিষেধাজ্ঞা কমে হয়েছে এক বছর। এমন পরিস্থিতিতে ১৩ বছরের সহযোদ্ধার জন্য কিছু বিনিদ্র রাত কাটানোর কথা জানিয়ে মাশরাফী আশা দেখছেন, সাকিবই বাংলাদেশ দলকে ২০২৩ বিশ্বকাপের ফাইনালে নেবেন।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার পর এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

ওই পোস্টে তিনি লেখেন, ‘দীর্ঘ ১৩ বছরের সহযোদ্ধার আজকের ঘটনায় নিশ্চিতভাবেই কিছু বিনিদ্র রাত কাটবে আমার। তবে কিছুদিন পর এটা ভেবেও শান্তিতে ঘুমাতে পারব যে, তার নেতৃত্বেই ২০২৩ সালে আমরা বিশ্বকাপের ফাইনালে খেলব। কারণ নামটি তো সাকিব আল হাসান...!!!’

এ নিয়ে তিনবার জুয়াড়ির কাছ থেকে অনৈতিক প্রস্তাব পেয়েও সাকিব আইসিসির দুর্নীতি দমন ইউনিটে তা জানাননি। এতে দীর্ঘ সময় ধরে চলা তদন্তে দোষী প্রমাণিত হন তিনি।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –