ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
১৩৭

সাধারন সম্পাদকের বহিষ্কার চেয়ে ডোমারে আ.লীগ সভাপতির সংবাদ সম্মেলন

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

নীলফামারীর ডোমার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদকে দল হতে বহিষ্কার দাবি করেছে সভাপতি খায়রুল আলম বাবুল। তোফায়েলকে সন্ত্রাস,ভূমি দস্যুতা,অপহরণ,নৌকা বিরোধী কার্যকলাপ,রাজাকারের ছেলে, এককালের ফ্রিডমপার্টির নেতা হিসাবে অভিযোগ তুলেন বাবুল।

আজ রবিবার (১ সেপ্টেম্বর) দুপুরে ডোমার নাট্য সমিতি মিলনায়তনে ডোমার উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মী আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। 

খায়রুল আলম বাবুল বলেন, তোফায়েল আহমেদ গংরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আর্দশের রাজনীতি করে না। তারা ফায়দা লুটতে আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছে। ফলে দলীয় প্রভাব খাটিয়ে এলাকায় মাদক ব্যবসা, অপহরণ, ভূমি দস্যূতা ও চাকরী দেয়ার নামে মানুষের কাছে লাখ লাখ টাকা আদায়সহ নানা রকম বিতর্কিত ও সন্ত্রাসী কার্যকলাপে লিপ্ত। বর্তমানে তার নেতৃত্বে শান্তির জনপদ ডোমার এখন সন্ত্রাসের জনপদে পরিনত হয়েছে। সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয় তোফায়েলের বাবা শওকত আলী ছিলেন ৭১ এর পাকি সেনাদের দোষর রাজাকার। তোফায়েলের রাজনীতি শুরু হয়েছিল জাসদ থেকে। এরপর তিনি ১৯৮৫ সালে যোগ দেন বঙ্গবন্ধুর খুনীর আত্মস্বীকৃতির দল ফ্রিডমপার্টিতে।১৯৯৭ সালে তিনি আওয়ামী লীগে অনুপ্রবেশ করে। এরপর গত ত্রি-বার্ষিকী সম্মেলনে ত্রাস সৃস্টি করে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদটি বাগিয়ে নেয়। তার পক্ষে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আর্দশের কোন আওয়ামীলীগের নেতা কর্মী নেই উল্লেখ তিনি আরো বলেন, তার পক্ষে রয়েছে সন্ত্রাসী, চাঁদাবাজ, লাঠিয়াল বাহিনী ছাড়াও বিএনপি জামায়াত থেকে আগত হাইব্রিড আওয়ামী নামধারী কতিপয় ব্যক্তি। খায়রুল আলম বাবুল বলেন, গেল ২৫ জুলাই উপজেলার বোড়াগাড়ি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদের দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেন দলের উপজেলা সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ। 

সংবাদ সম্মেলনে আগামী ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ডোমার উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিকী সম্মেলন আগে তোফায়েল আহমেদকে দল থেকে বহিষ্কার করে এলাকায় সুষ্ঠ ধারার রাজনীতি  ফিরিয়ে আনার জন্য দলীয় সভাপতির হস্তক্ষেপ কামনা করেন খায়রুল আলম বাবুল।

সংবাদ সম্মেলণে উপজেলা আ.লীগ সহ-সভাপতি মঞ্জুরুল হক চৌধুরী, এনায়েত হোসেন নয়ন, শরিফুল ইসলাম, উপজেলা যুবলীগ আহবায়ক আমিনুর ইসলাম রিমন, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক সাদিকুল ইসলাম, উপজেলা মহিলা আ.লীগের আহবায়ক উম্মে কুলসুম ও যুব মহিলা লীগের সভাপতি আসমা সিদ্দিকা বেবী, সাধারণ সম্পাদক জোছনা আরা কাজল সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে এর আগে ২৫ আগস্ট  ডোমার উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম বাবুলের বহিষ্কার দাবি করে সংবাদ সম্মেলণ করেন সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ। এ ব্যাপারে তোফায়েল আহমেদ তার বিরুদ্ধে আনিত সভাপতির অভিযোগ মিথ্যা বানোয়াট বলে উল্লেখ করেন। 

এই বিভাগের আরো খবর