• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
ভ্যাট রিটার্ন জমার সময় বাড়ালো ৯ জুন পর্যন্ত করোনা থেকে সুস্থ এক হাজারের অধিক পুলিশ সদস্য ব্রাজিলে হু হু করে আক্রান্তের সংখ্যা বাড়ছে দুর্যোগে জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের ঐতিহ্য: কাদের আম্ফানে সুন্দরবন পূর্ব বিভাগের ক্ষয়ক্ষতি পৌনে দুই কোটি টাকা
৯৮

সালমান শাহ চলে যাওয়ায় শূন্যতা এখনো পূরণ হয়নি: পলক

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সালমান শাহ চলে যাওয়ায় আমাদের চলচ্চিত্রে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা আমরা এখনো পূরণ করতে পারিনি। যদি তিনি আরো দশটি বছর বেঁচে থাকতেন তাহলে আমাদের চলচ্চিত্র আরো উচ্চতায় অবস্থান করতো। 

সালমান শাহ’র জন্মদিনে রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহব্যাপী (২০ থেকে ২৬ সেপ্টেম্বর) চলচ্চিত্র উৎসবের প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

এ সময় জুনাইদ আহমেদ পলক আরো বলেন, সালমান শাহকে সময়ে বেঁধে রাখা যায়নি। দীলিপ কুমার, অমিতাব বচ্চন, উত্তম কুমার, নায়ক রাজ রাজ্জাক এর পর যদি বলতে হয় অবশ্য সেটি সালমান শাহ'র নাম। যখন যে চরিত্রে অভিনয় করতেন মনে হতো সালমানের জন্মই হয়েছে ওই চরিত্রের জন্য।সালমান শাহ'র চলাফেরা সব কিছুতেই একটা আর্ট ছিলো। 

‘সালমান শাহ জন্মোৎসব ২০১৯’ উদ্বোধন করেন বর্তমান চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। এ সময় আরো উপস্থিত ছিলেন গান বাংলা টিভি ও টিএম ফিল্মসের কর্ণধার ফারজানা মুন্নী, চিত্রপরিচালক সোহানুর রাহমান সোহান, ছটকু আহমেদ, চিত্রনায়িকা শবনম বুবলি, আইরিন সুলতানাসহ অনেকে।

অনুষ্ঠান আয়োজক ঢুলি কমিউনিকেশনস-এর পক্ষ থেকে জানানো হয়, এই উৎসবে প্রদর্শিত হচ্ছে সালমান শাহ অভিনীত ৭টি বিশেষ সিনেমা। এরমধ্যে রয়েছে ২০ সেপ্টেম্বর ‘কেয়ামত থেকে কেয়ামত’, ২১ তারিখ ‘তোমাকে চাই’, ২২ তারিখ ‘মায়ের অধিকার’, ২৩ তারিখ ‘চাওয়া থেকে পাওয়া’, ২৪ তারিখ ‘তুমি আমার’, ২৫ তারিখ ‘অন্তর অন্তরে’ এবং উৎসবের পর্দা নামবে ২৬ সেপ্টেম্বর ‘সত্যের মৃত্যু নাই’ ছবিটি।

মধুমিতা হল কর্তৃপক্ষ জানায়, শুক্রবারে মর্নিং শো-সহ চারটি প্রদর্শনী হবে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির। বাকি ছবিগুলোর তিনটি করে শো হবে। শো টাইম: সকাল ১০টা থেকে ১২ টা (শুক্রবার), বেলা ১২টা থেকে ৩টা, ৩টা থেকে সন্ধ্যা ৬টা এবং ৬টা থেকে রাত ৯টা।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর