শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

১৮৭

সাড়ে ৫ মাস পর উদ্ধার হলো রিমু, ঠিকাদার আটক

প্রকাশিত: ৪ মার্চ ২০১৯  

পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে শনিবার (২ মার্চ) রাতে নীলফামারীর জলঢাকা থানা পুলিশ নিখোঁজের প্রায় সারে ৫ মাস পর নেকবক্ত দ্বি-মুখী উচ্চ-বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগার দুই সন্তানের জননী মোকতারা বানু রিমু (৩৭) নামের এক গৃহবধুকে উদ্ধার করেছে। সেই সঙ্গে ওই ঘটনায় আটক হয়েছে অপহরনের দায়ে ঠিকাদার আব্দুর রাজ্জাক(৪০)। রবিবার (৩ মার্চ) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।   

ঘটনার বিবরণে জানা যায়, জলঢাকা উপজেলার নেকবক্ত চৌধুরী পাড়া এলাকার মোস্তাফিজার রহমান দুদুর  স্ত্রী মোকতারা বানু রিমু। গত বছরের ১৫ সেপ্টেম্বর বিকালে স্কুল হতে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় মোকতারা বানু রিমু। বিভিন্ন স্থানে স্ত্রীর খোঁজ না পেয়ে বিভিন্ন তথ্যের ভিত্তিত্বে স্বামী নীলফামারী নারী ও শিশু নির্যাতন দমন আদালতে চলতি বছরের ২৫ ফেব্রুয়ারী একটি মামলা দায়ের করেন। মামলাটি আদালত জলঢাকা থানায় প্রেরন করে আইনগত ব্যবস্থা গ্রহনের আদেশ দেয়। 

জলঢাকা থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, মামলাটি তদন্ত নেমে গোপন সংবাদে গতকাল শনিবার রাতে অভিযান চালানো হয় নীলফামারীর ডিমলা উপজেলা শহরে। সেখানে আটক করা হয় ঠিকাদার আব্দুর রাজ্জাককে। তার তথ্য মতে ওই রাতেই রংপুর আলমনগরের একটি ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে দুই সন্তানের জননী মোকতারা বানু রিমুকে উদ্বার করা হয়। 

নীলফামারি বার্তা
নীলফামারি বার্তা
এই বিভাগের আরো খবর