মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হবে আগামী মঙ্গলবার (১৯ নভেম্বর) রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব পাঁচ বছরের নিষেধাজ্ঞা তুলে নিয়ে বাংলাদেশিদের জন্য আমিরাতের শ্রমবাজার খুলে দেয়ার ইঙ্গিত যত চাপ থাকুক সড়ক পরিবহন আইন বাস্তবায়ন হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গ্রামীণফোনের পাওনার বিষয়ে আদেশ ২৪ নভেম্বর আরব আমিরাতের আরো বড় বিনিয়োগের প্রত্যাশা প্রধানমন্ত্রীর আবরার হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) আমলে নিয়ে পলাতক চার আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত
৭৪১

সিইসির সাথে দীর্ঘ বৈঠকঃ নির্বাচনে থাকছে বিএনপি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

বুধবার (২৬ ডিসেম্বর) শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকার ঘোষণা দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে তিনি মনে করেন বিষয়টি পুরোটাই নির্ভর করছে নির্বাচন কমিশনের ওপর। শেষ মুহূর্তে হলেও নির্বাচন কমিশন নিরপেক্ষ থেকে দায়িত্ব পালন করবে এমনটাই প্রত্যাশা করেন তিনি।  

এদিকে (মঙ্গলবার) বিএনপি ও ঐক্যফ্রন্টের শক্তিশালী একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনে গিয়েছিল। মির্জা ফখরুল ইসলাম আলমগীর থেকে শুরু করে মঈন খান, নজরুল ইসলাম খান-সবাই ছিলেন বৈঠকে। ওই বৈঠক তারা বয়কট করেননি। 
 
এর পরই আজ সকালে, নির্বাচনী প্রচারে বগুড়া, রংপুর ও ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওয়া দেয়ার সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

ঐক্যফ্রন্টের শীর্ষনেতাদের উপর হামলার ঘটনায় উদ্বেগ জানিয়ে মহাসচিব আরো বলেন, নির্বাচন কমিশন দেশে নির্বাচনী পরিবেশ তৈরি করার করার জন্য যা যা করার দরকার তার সব ব্যবস্থা নেবে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর