রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস: ভারতে পর্যবেক্ষণে ১১ জন, বাংলাদেশে সতর্কতা আগামীকাল চালু হচ্ছে অত্যাধুনিক ‘জামালপুর এক্সপ্রেস’ জানুয়ারি মাসের শেষে টানা তিন দিন বৃষ্টির সম্ভাবনা। চীনে করোনা ভাইরাসে নিহতের সংখ্যা বেড়ে ৪১। ভারত-বাংলাদেশ বাণিজ্যে প্রভাব ফেলবেনা পেঁয়াজ ও সীমান্ত ইস্যু- বাণিজ্যমন্ত্রী নির্বাচন থেকে সরে যাওয়ার নানামুখী পথ খুঁজছে বিএনপি- কাদের আমরা বন্ধুত্ব ধরে রাখতে চাই: আ’লীগকে উদ্দেশ্য করে মশিউর রহমান রাঙ্গা।
৮৫৫

সিয়াম-পূজার ২০ লাখের ‘প্রেমের বাক্স’!

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৮  

সিয়াম আহমেদ আর পূজা চেরির অভিনীত প্রথম ছবি ‘পেড়ামন-২’ মুক্তির পরে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলো। আর এরপর থেকেই এ জুটির দ্বিতীয় ছবি ‘দহন’ এর জন্য অপেক্ষা করছে সবাই।

তবে এরই মধ্যে ‘দহন’ ছবিটি দুইটি গান প্রকাশ পায়। আর প্রকাশিত সর্বশেষ গান ‘প্রেমের বাক্স’ দর্শকদের মনে সাড়া ফেলে দেয়। শুধু ইউটিউবেই গানটি ২০ লাখ ৫০ হাজারেরও বেশি বার দেখা হয়েছে।

‘প্রেমের বাক্স’ গানটি গেয়েছেন ইমরান ও কনা। সুর করেছেন ইমন সাহা, গানের কথা লিখেছেন শাহ আলম সরকার। গানের ভিডিওতে কোরিওগ্রাফি করেছেন জয়েশ প্রধান।

রায়হান রাফি পরিচালিত ‘দহন’ ছবিটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। সিয়াম-পূজা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন মম ও রিপা রাজ।