ব্রেকিং:
কয়েকটি গুরুত্বপূর্ণ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বাণিজ্যের প্রসার ও রাজস্ব আহরণে শুল্কায়ন ব্যবস্থাপনাকে আরও সহজতর করতে হবে: রংপুরে নৌপরিবহন প্রতিমন্ত্রী

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে ১১ দেশে: বাংলাদেশে সতর্কতা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন আগামীকাল। বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন বাতিলের শুনানির দিন পিছিয়ে আগামী ২ ফেব্রুয়ারি নির্ধারণ করেছে আদালত। ওয়াসার আধুনিক প্রযুক্তি নির্ভর শেখ রাসেল পানি শোধনাগার প্রকল্প উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন একনেক সভায় অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে শুভেচ্ছা র‌্যালি করেছে ঠাকুরগাঁওয়ের কারিগরি শিক্ষা প্রতিষ্ঠনের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা। অর্থনৈতিকভাবে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে বাংলাদেশ- প্রধানমন্ত্রী। বাণিজ্যের প্রসার ও রাজস্ব আহরণে শুল্কায়ন ব্যবস্থাপনাকে আরও সহজতর করতে হবে: রংপুরে নৌপরিবহন প্রতিমন্ত্রী তিনদিন পর দুঃখ প্রকাশ করে দুইজনের মরদেহ ফেরত দিয়েছে বিএসএফ পাকিস্তান সিরিজের শেষ ম্যাচে জয়ের ব্যাপারে আশাবাদী মাহমুদউল্লাহ রিয়াদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থাশীল ৮৬ শতাংশ মানুষ ভারতের ‘পদ্মভূষণ’ ও ‘পদ্মশ্রী’ পদক পেলেন দুই বাংলাদেশি কয়েকটি গুরুত্বপূর্ণ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
৩২

সৈয়দপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

নীলফামারীর সৈয়দপুর শহরের দূর্গামিলের অবাঙ্গালী ক্যাম্পে সংঘটিত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৮টি পরিবারের মাঝে নগদ অর্থ ও বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে নীলফামারী-৪  (সৈয়দপুর-কিশোরীগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আদেলুর রহমান আদেলের ব্যক্তিগত পক্ষ থেকে ওই  নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।  

বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে  প্রতিটি পরিবারকে নগদ দুই হাজার করে টাকা, চাল, ডাল, তেল,  লবন ও আলু।

ত্রাণ সামগ্রী বিতরণকালে জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক শিল্পপতি আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দীক, সদস্য সচিব জি এম কবির মিঠু, পৌর শাখার সদস্য সচিব মো. আলতাফ হোসেন, জাতীয় পার্টির নেতা ডা. মো. সুরত আলী বাবু, জাতীয় শ্রমিক পার্টি উপজেলা শাখার আহবায়ক মো. মনসুর আলীসহ জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সংসদ সদস্য আলহাজ্ব মো. আদেলুর রহমান আদেল বেসরকারি বিমান সংস্থার একটি ফ্লাইটে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে আসেন। পরে তিনি শহরের শহীদ জহুরুল হক সড়কের দূর্গামিলের অবাঙ্গালী ক্যাম্পে সংঘটিত অগ্নিকান্ডস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের সঙ্গে সরাসরি কথা বলেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের কথা ধৈর্যসহকারে শোনেন  এবং  তাদের সান্তনা দেন। এ সময় সংসদ সদস্য ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে পূণর্বাসনে তাঁর পক্ষ থেকে সব রকম সাহায্য-সহযোগিতা করা হবে বলে আশ্বাস প্রদান করেন।  

প্রসঙ্গত, গত বুধবার (২০ নভেম্বর) দুপুরে সৈয়দপুর শহরের শহীদ জহুরুল হক সড়কের  অবাঙ্গালী ক্যাম্প দুর্গামিলে এক ভয়াবহ অগ্নিকাণ্ড সংঘটিত হয়। এতে ১৮টি পরিবারের নগদ টাকাসহ সর্বস্ব পুঁড়ে ছাঁই হয়ে যায়। এতে প্রায় এক কোটি টাকার সম্পদ আগুনে পুড়ে ছাঁই হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানায়।

এই বিভাগের আরো খবর