ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৪ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৭৪ জনে। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ। অস্ত্র মামলায় রিজেন্টের শাহেদের যাবজ্জীবন কারাদণ্ড
  • সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৩ ১৪২৭

  • || ১০ সফর ১৪৪২

সর্বশেষ:
আজ শেখ হাসিনার ৭৪তম জন্মদিন: রাজপথ থেকে অর্থনীতির কাণ্ডারি বাংলাদেশের পর্যটন পণ্যের সম্ভাবনা অনেক- পর্যটন প্রতিমন্ত্রী কুড়িগ্রামে ধরলার পানি বিপদসীমার ওপরে দিনাজপুরে দেয়ালচাপা পড়ে একই পরিবারের চারজন নিহত গ্রুপিং-লবিংয়ে বিপর্যস্ত বিএনপি
৫৬

সৈয়দপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

নীলফামারীর সৈয়দপুর শহরের দূর্গামিলের অবাঙ্গালী ক্যাম্পে সংঘটিত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১৮টি পরিবারের মাঝে নগদ অর্থ ও বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে নীলফামারী-৪  (সৈয়দপুর-কিশোরীগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আদেলুর রহমান আদেলের ব্যক্তিগত পক্ষ থেকে ওই  নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।  

বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে  প্রতিটি পরিবারকে নগদ দুই হাজার করে টাকা, চাল, ডাল, তেল,  লবন ও আলু।

ত্রাণ সামগ্রী বিতরণকালে জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক শিল্পপতি আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দীক, সদস্য সচিব জি এম কবির মিঠু, পৌর শাখার সদস্য সচিব মো. আলতাফ হোসেন, জাতীয় পার্টির নেতা ডা. মো. সুরত আলী বাবু, জাতীয় শ্রমিক পার্টি উপজেলা শাখার আহবায়ক মো. মনসুর আলীসহ জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সংসদ সদস্য আলহাজ্ব মো. আদেলুর রহমান আদেল বেসরকারি বিমান সংস্থার একটি ফ্লাইটে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে আসেন। পরে তিনি শহরের শহীদ জহুরুল হক সড়কের দূর্গামিলের অবাঙ্গালী ক্যাম্পে সংঘটিত অগ্নিকান্ডস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের সঙ্গে সরাসরি কথা বলেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের কথা ধৈর্যসহকারে শোনেন  এবং  তাদের সান্তনা দেন। এ সময় সংসদ সদস্য ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে পূণর্বাসনে তাঁর পক্ষ থেকে সব রকম সাহায্য-সহযোগিতা করা হবে বলে আশ্বাস প্রদান করেন।  

প্রসঙ্গত, গত বুধবার (২০ নভেম্বর) দুপুরে সৈয়দপুর শহরের শহীদ জহুরুল হক সড়কের  অবাঙ্গালী ক্যাম্প দুর্গামিলে এক ভয়াবহ অগ্নিকাণ্ড সংঘটিত হয়। এতে ১৮টি পরিবারের নগদ টাকাসহ সর্বস্ব পুঁড়ে ছাঁই হয়ে যায়। এতে প্রায় এক কোটি টাকার সম্পদ আগুনে পুড়ে ছাঁই হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানায়।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর