ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
১০৪

সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযানে ৬ দোকানে ২৭ হাজার টাকা জরিমানা আদায়

নীলফামারি বার্তা

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০১৯  

ভেজাল বিরোধী অভিযান চালিয়ে নীলফামারীর সৈয়দপুর উপজেলার পাঁচটি হোটেল একটি ফার্মেসীসহ ছয় ব্যবসা প্রতিষ্ঠানে ২৭ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় মেয়াদোত্তীর্ণ খাদ্য ও ১৫ হাজার টাকার ঔষুধ ধ্বংস করা হয়।  

সোমবার (২ সেপ্টেম্বর) বিকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরে নীলফামারীর অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত সহকারী পরিচালক মমতাজ বেগমের নেতৃত্বে ও ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে মেয়াদোত্তীর্ণ দই সংরক্ষন ও নোংরা পরিবেশে খাবার পরিবেশনের দায়ে পাঁচটি হোটেল মালিকের ২২ হাজার টাকা ও মেয়াদোত্তীর্ণ স্যাম্পু সংরক্ষনের দায়ে একটি ফার্মেসীর পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। 

জরিমানাকৃত দোকান গুলির মধ্যে শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ আজিম উদ্দিন হোটেল, নিরিবিলি হোটেল, শাহী হোটেল ও শেরে বাংলা সড়কের আসলাম হোটেলের মালিকের পাঁচ হাজার করে ২০ হাজার টাকা। এদিকে, পান বাজারের গুলজার হোটেলের মালিক আবিদ হোসেনের ২ হাজার টাকা জরিমানা করা হয়। এই নিয়ে মোট ২২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ছাড়াও ওই সড়কে অবস্থিত ফারহান ফার্মেসীতে এ্যান্টিবায়োটিকসহ মেয়াদোত্তীর্ণ ফিজিসিয়ান স্যাম্পু উদ্ধার করে। এ সময় ফারহানের পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। মোট ২৭ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. অহিদুল হক, পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর মো. আলতাব হোসেন সরকারসহ পুলিশ সদস্যরা। 

এই বিভাগের আরো খবর