ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) শনিবার ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন ৬১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ১৭ জন, লালমনিরহাটে ১৯ জন, গাইবান্ধায় ১৬ জন, কুড়িগ্রামে ৭ জন, ঠাকুরগাঁওয়ের ১ জন ও বগুড়ার ১ জন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। রংপুর মেডিকেল কলেজে (রমেক) ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৬০ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ২৬ জন, কুড়িগ্রামে ১৪ জন, লালমনিরহাটে ১৩ জন ও গাইবান্ধায় ৭ জন। এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। গত ২৪ ঘণ্টায়   দেশে করোনাভাইরাসে আরো ২৭ জনের মৃত্যু হয়েছে, এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৮৫১ জন।
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

৫৬

সৈয়দপুরে মাদকদ্রব্য টাপেন্টাডল বিক্রির দায়ে ২ ব্যবসায়ীর কারাদন্ড 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জুলাই ২০২০  

মাদকদ্রব্যের তালিকায় নতুন করে সংযুক্ত হওয়া টাপেন্টাডল ট্যাবলেট বিক্রির দায়ে নীলফামারীর সৈয়দপুর উপজেলার দুই মাদক ব্যবসায়ীর ছয় মাস করে কারাদন্ড এবং তিন হাজার টাকা করে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার (২০ জুলাই/২০২০) বিকেলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম ওই দন্ডাদেশ দেন। 


দন্ডপ্রাপ্তরা হলেন সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়া এলাকার মৃত.  ইয়াকুব আলীর ছেলে পাবলিক টয়লেটের কেয়ারটেকার সাধু ইসলাম(৬৫) এবং নয়াটোলা এলাকার মৃত. বছির উদ্দিনের ছেলে মাদকব্যবসায়ী জামিল হোসেন(৩২) বলে জানা গেছে।


সৈয়দপুর থানা পুলিশ সুত্র জানায়, ঘটনার দিন আজ সোমবার বিকেল ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে  শহরের শেরে বাংলা সড়কের পাবলিক টয়লেটের কেয়ারটেকার সাধু ইসলাম এবং মাদক সরবরাহকারী জামিল হোসেনকে আটক করেন।

এ সময় তাদের কাছ থেকে ১০ পিস করে ২০ পিস টাপেন্টাডল ট্যাবলেট ও ট্যাবলেট বিক্রির এক হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়। এ সময় তারা উভয়ে পুলিশের জিজ্ঞাসাবাদের মাদক ক্রয়-বিক্রির কথা স্বীকার করেন। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে দুইজনকে ছয় মাস করে কারাদন্ড ও তিন হাজার টাকা করে জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর