রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এই মুহূর্তে পেঁয়াজ আমদানিতে কোনো আমদানি শুল্ক দিতে হবে না, অর্থসহ যেকোনো ধরণের সহায়তা দিতে প্রস্তুত সরকার - অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল গাইবান্ধায় আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা গৃহবধুর ঢামেকে মৃত্যু রাবি শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ বিদেশ থেকে শ্রমিকরা লাশ হয়ে ফিরুক চায় না সরকার: পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নেপালে ৪ দিনের রাষ্ট্রীয় সফর শেষে শুক্রবার সন্ধ্যায় দেশে ফিরেছেন সোহরাওয়ার্দী উদ্যানে সেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে বক্তব্য রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
১১

সৈয়দপুরে মাদ্রাসার ১৪ গাছ কেটে নিল অধ্যক্ষ

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

সৈয়দপুর উপজেলার সোনাখুলী মুন্সীপাড়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আ.ব.ম মনছুর আলী বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানের ১৪টি মূল্যবান গাছ কেটে বিক্রির অভিযোগ উঠেছে। মাদ্রাসা পরিচালনা কমিটির কোন সিদ্ধান্ত ছাড়াই এককভাবে ওই অধ্যক্ষ গাছ কেটে বিক্রি করে।

সোমবার ওই শিক্ষা প্রতিষ্ঠানের দাতা সদস্য আমিনুল ইসলাম চৌধুরী ওই গাছ অধ্যক্ষ কর্তৃক চুরির অভিযোগ তুলে সৈয়দপুর থানায় লিখিত দিয়েছেন। সেই সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় বনবিভাগকে লিখিত অভিযোগটি প্রদান করা হয়। অভিযোগ মতে গত শুক্রবার শিক্ষা প্রতিষ্ঠান সাপ্তাহিক ছুটি ছিল। ওইদিন সকাল হতে ২০ শ্রমিক লাগিয়ে ৯টি আম গাছ ও ৫টি মেহগনীসহ ১৪টি গাছ কেটে নিয়ে যায় অধ্যক্ষ। গাছ কাটার সময় দাতা সদস্যসহ অন্যান্য অভিভাবক বাধা দিতে গেলে অধ্যক্ষ তাদের প্রাণনাশের হুমকি দেয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর