বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

২০৮

সৈয়দপুরে শহীদ মিনার, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

নীলফামারীর সৈয়দপুর শহরের নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত শহীদ মিনার, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (৩০ অক্টোবর) দুপুরে শহরের নয়াবাজারস্থ বিদ্যালয় চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোছা. মুসারাত জাহান।

নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি ও পৌর কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন শিক্ষা প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মির্জা জহুরা আক্তার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শহরের বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি মো. জোবায়দুর রহমান শাহীন, বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি সাংবাদিক এম ওমর ফারুক প্রমূখ। অনুষ্ঠানটি স ালনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জাফরিন সোহেলী।

এর আগে প্রধান ও বিশেষ অতিথিরা প্রতিষ্ঠান চত্বরে এসে পৌঁছলে বিদ্যাললের ক্ষুদে শিক্ষার্থী গ্র্যান্ড ইয়েলের মাধ্যমে তাদের অভিবাদন জানান। শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও এস. এম. গোলাম কিবরিয়া ফিতা কেটে এবং পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে নবনির্মিত শহীদ মিনার শুভ উদ্বোধন করেন।এরপর বিদ্যালয়ের একটি কক্ষে ফিতা কেটে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণারেরও উদ্বোধন করেন প্রধান অতিথি ইউএনও। অনুষ্ঠানে নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সাবেক সভাপতি মো. নাজিম বিন আজিম,ডা. মো. মাসুদ, আমন্ত্রিত অতিথি, সুধীজন, শহরের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি, প্রধান শিক্ষক ও প্রতিষ্ঠানের এসএমসি সদস্য, শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেনে। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা জহুরা আক্তার জানান, সরকারিভাবে বিদ্যালয়ের ক্ষুদ্র মেরামতের জন্য বরাদ্দকৃত কিছু অংশ ছাড়াও স্থানীয়ভাবে সংগৃহিত অর্থে শহীদ মিনারটি নির্মাণ করা হয়। 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর