সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

৪২

সৈয়দপুরে সোহেল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

নীলফামারীর সৈয়দপুর উপজেলার তাঁরকাটা কারখানার শ্রমিক মুহাম্মদ সোহেল হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে।

 শনিবার(৩০ নভেম্বর) শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন করা হয় এলাকাবাসীর ব্যানারে। মানববন্ধনে অংশগ্রহণকারীরা সোহেল হত্যাকারীদের বিচার ও শাস্তির দাবি সম্বলিত লেখা শ্লোগান প্লাকার্ড ও ব্যানার বহন করে প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করেন।

এতে নিহত সোহেলের বাবা মো. সাইদুল ইসলাম ও মা মোছা.সামা বেগম এবং সোহেলের স্ত্রী মোছা. ছানা বেগম তাঁর দেড় বছরের শিশু সন্তানসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ ও এলাকাবাসীরা মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধন চলাকালে নিহত সোহেলের বাবা মো. সাইদুল অভিযোগ করে বলেন, সৈয়দপুর থানা পুলিশ সোহেল হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করলেও এজাহার নামীয় আসামীসহ অজ্ঞাতনামা আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং তারা তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের মামলা তুলে নেওয়ার হুমকি-ধমকি দিচ্ছে। এতে করে তিনি ও তাঁর পরিবারের সকল সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

প্রসঙ্গত, সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়ার মো. সাইদুল ইসলামের ছেলে মুহাম্মদ সোহেল(২৫)। তাঁর চুরি যাওয়া বাইসাইকেল খুঁজতে গিয়ে শহরের খেঁজুরবাগ মুন্সিপাড়ার কয়েকজন বখাটে যুবক তাকে বেদম মারপিট করেন। এতে সে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৭ নভেম্বর ভোরে মারা যায়। এ ঘটনায় নিহতের বাবা সাইদুল ইসলাম বাদী হয়ে চারজনের নাম উল্লেখপূর্বক ১৫/২০ জন অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে স্থানীয় থানায় একটি মামলা করেন। এর পর পুলিশ মামলার এজাহারনামীয় এক আসামীসহ দুইজনকে গ্রেফতার করে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর