ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
৭৬

সৈয়দপুরে হিরোইন সেবনের দায়ে দুই ব্যক্তির সাজা 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জুলাই ২০২০  

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় হিরোইন সেবনের দায়ে দুই ব্যক্তির কারাদন্ড ও অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত। আজ বুধবার (২২ জুলাই/২০২০) দুপুরে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম ওই দন্ডাদেশ প্রদান করেন। 


ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়ার মো. গণির ছেলে মো. রাব্বি(৫৫) এবং দিনাজপুরের পার্বতীপুর উপজেলার এক নম্বর বেলাইচন্ডী ইউনিয়নের বেলাইচন্ডী গ্রামের মৃত. সেলিমের ছেলে সানু (৩৫) আজ বুধবার দুপুরে রাব্বি’র বাড়িতে বসে প্রকাশ্যে হিরোইন সেবন করছিল। এলাকাবাসী বিষয়টি পুলিশকে অবগত করলে অভিযান চালিয়ে হিরোইন সেবনকালে রাব্বি ও সানুকে হাতেনাতে আটক করেন। পরে ভ্রাম্যমান আদালতে হিরোইন সেবনের দায়ে তাদের প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড এবং দুই হাজার টাকা করে অর্থদন্ড করে বিকালে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম, নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. খবির আহমেদ ও পুলিশ সদস্য।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর