ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) শনিবার ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন ৬১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ১৭ জন, লালমনিরহাটে ১৯ জন, গাইবান্ধায় ১৬ জন, কুড়িগ্রামে ৭ জন, ঠাকুরগাঁওয়ের ১ জন ও বগুড়ার ১ জন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। রংপুর মেডিকেল কলেজে (রমেক) ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৬০ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ২৬ জন, কুড়িগ্রামে ১৪ জন, লালমনিরহাটে ১৩ জন ও গাইবান্ধায় ৭ জন। এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। গত ২৪ ঘণ্টায়   দেশে করোনাভাইরাসে আরো ২৭ জনের মৃত্যু হয়েছে, এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৮৫১ জন।
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী আজ গণতন্ত্রী পার্টির সাবেক সভাপতি, রংপুর পৌরসভার সাবেক মেয়র মোহম্মদ আফজালের সুচিকিৎসার ব্যবস্থা করলেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী অর্থনীতির সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে: কৃষিমন্ত্রী কারিগরি শিক্ষায় ভর্তির হার ৫০ শতাংশে উন্নীত করা হবে: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে, ২০২২-এ অস্ট্রেলিয়ায় মুজিববর্ষেই বঙ্গবন্ধুর পলাতক খুনীদের ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন
৩০

সৈয়দপুরে ২৪ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার   

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় চিহ্নিত মাদক ব্যবসায়ী সামসাদ ওরফে সামকে (২৫) ২৪ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। আজ রবিবার(২৬ জুলাই/২০২০) ভোর রাতে সৈয়দপুর শহরের সাহেবপাড়া রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে থেকে তাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রবিবার দুপুরে সৈয়দপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। মাদক ব্যবসায়ী সামাদ সৈয়দপুর শহরের বাঁশবাড়ী টালী মসজিদ এলাকার মৃত কামরুদ্দিন ছেলে।


থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানান উপ-পরিদর্শক (এসআই) মো. সাহিদুর রহমান সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে শহরের সাহেবপাড়ায় বিশেষ অভিযানে করে। এ সময় সৈয়দপুর রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে দাঁড়িয়ে থাকা শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী  সামাদ পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালালে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে। এ সময় তার দেহ তল্লাশি করে প্যান্টের পেছনের ডান পকেট থেকে সাদা পলিথিনে মোড়ানো ২৪ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর