ব্রেকিং:
লক্ষ্মীপুর ও বগুড়াতে নতুন দুইটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে নির্বাচিত হলে নব্বই দিনের মধ্যেই সব নাগরিক সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি তাপসের আইএসও সনদ পেল ১১ প্রতিষ্ঠান

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সময়ানুযায়ী উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য প্রকল্প পরিচালকদের কড়া নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী ইরানি জনগণের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি পাঠিয়েছে যুক্তরাষ্ট্রের একটি শান্তিবাদী সংগঠন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হবে মঙ্গলবার
৫৯

সৈয়দপুরে ৪৫ টাকায় টিসিবি’র পেঁয়াজ বিক্রি শুরু

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় টিসিবি’র ৪৫টাকা কেজি দরের পেঁয়াজ বিক্রি করা হচ্ছে। আজ বৃহস্পতিবার(১২ ডিসেম্বর) সকাল থেকে শহরের শেরে বাংলা সড়কস্থ মেসার্স সাকিল ট্রেডার্স এই পেঁয়াজ বিক্রি করছে। এতে শহরের ক্রেতাদের মধ্যে পেঁয়াজ কেনার হিড়িক পড়েছে। 

জানা যায়, সৈয়দপুর উপজেলার বাজারগুলোতে পুরাতন পেঁয়াজ ১৪০ টাকা কেজি ও নতুন পেঁয়াজ ২০০ থেকে ২৫০ টাকা কেজি দরে বিক্রি করা হচ্ছে। পেঁয়াজের দাম বৃদ্ধির করাণে এলাকার সাধারণ মানুষের মাঝে পেঁয়াজ কেনা নিয়ে চরম দূর্ভোগের সৃষ্টি হয়েছিল। 

এমতাবস্থায় ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ’র (টিসিবি) উদ্যোগে মাত্র ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি করা হচ্ছে। এই পেঁয়াজটি মিশর থেকে আদমানী করা হয়েছে। তাই নারী-পুরুষের লম্বা লাইন করে পেঁয়াজ বিক্রির দৃশ্য যেন দেখার মতো বিষয় হয়ে দাঁড়িয়েছে।

এ ব্যাপারে মেসার্স সাকিল ট্রেডার্সের স্বত্বাধিকারী মোঃ সাকিল আহমেদ জানান, আমরা আজ মিশরীয় পেঁয়াজ পেয়েছি তাই সরকার নির্ধারিত দামে বিক্রি করছি। আগামীকালও যদি পেঁয়াজ পাওয়া যায় তাহলে বিক্রি অব্যাহত থাকবে। 

এই বিভাগের আরো খবর