ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৬৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮৩ হাজার ৭৯৫ জন।
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রংপুরে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত মুক্তিযোদ্ধার মৃত্যু অনুমতি দেয়া পাঁচ বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের কোভিড-১৯ পরীক্ষা স্থগিত রাখার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর ২০২০ সালে নিবন্ধিত হজযাত্রীদের জন্য ৮ নির্দেশনা দিয়েছে ধর্ম মন্ত্রণালয় বন্যার সার্বিক পরিস্থিতি সার্বক্ষণিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খোজ খবর নিচ্ছেন-পানিসম্পদ উপমন্ত্রী মানবদেহে কোভিড ভ্যাকসিনের সফল প্রয়োগের দাবি রাশিয়ার!
৯৭

সৈয়দপুর পৌরসভার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৯  

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ বুধবার(১৮ ডিসেম্বর) দুপুরে পৌরসভা চত্বরে ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয় কর্তৃক ৪৪৮টি কম্বল বিতরণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর জোবাইদুল ইসলাম মিন্টু, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আল-মামুন সরকার, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনোয়ার হোসেন হায়দার, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, প্রমুখ। 

পৌর এলাকার বিভিন্ন মহল্লার শীতার্তদের মাঝে কম্বল বিতরণের সময় পৌর মেয়র বলেন, সৈয়দপুর পৌরসভা সব সময়ই গণ মানুষের সেবায় নিয়োজিত। বিশেষ করে বর্তমান পরিষদ পৌরবাসীর সকল সমস্যায় তাদের পাশে দাঁড়িয়ে সহায়তা করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারই অংশ হিসেবে আজ সরকার তথা ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের দেয়া এই ৪৪৮ টি কম্বল বিতরণ করা হলো। আগামীতে পৌরসভার নিজস্ব তহবিল সহ বিভিন্ন দাতা সংস্থা ও সরকারের কাছ থেকে প্রাপ্ত তহবিল থেকে শীতার্তদের মাঝে গরম কাপড়সহ কম্বল বিতরণ করা হবে। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর