ব্রেকিং:
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে প্রথম পর্যায়ে রংপুর বিভাগের আট জেলায় স্বপ্নের নীড় পেল ৯ হাজার ১৯৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার
  • শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর দিলেন প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গবেষণার ফসল- প্রধানমন্ত্রী আ.লীগের শেকড় অনেক গভীরে প্রোথিত- প্রধানমন্ত্রী ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার আর্থিক লেনদেনে অনিয়ম ও হয়রানি রোধে চালু হবে আইডিটিপি

সৈয়দপুর পৌরসভা নির্বাচন: ৭ জনের মনোনয়নপত্র বাতিল

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২০  

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে গতকাল মঙ্গলবার(২২ ডিসেম্বর) মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে দাখিলকৃত সাধারণ কাউন্সিলর পদে ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ঋণখেলাপি ও বয়স কম হওয়ায় তাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

এরা হলেন, ১ নম্বর ওয়ার্ডে মো. শাহিন হোসেন, মো. নুরুল আমিন প্রামানিক ও মো. মশিউর রহমান, ৫ নম্বর ওয়ার্ডে  আকতার হোসেন ,৭ নম্বর ওয়ার্ডে মো. শাহীন আকতার, ৯ নম্বর ওয়ার্ডে মো. আমিনুল ইসলাম সরদার ও ১৫ নম্বর ওয়ার্ডে মো. তারিক আজিজ।

সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার ও পৌরসভা নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার রবিউল আলম এ তথ্য নিশ্চিত করে জানান, ঋণখেলাপি ও বয়স কম হওয়ায় সাধারণ কাউন্সিলর পদে ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। তারা আগামী ২৩, ২৪ ও ২৫ ডিসেম্বর রিটার্নিং অফিসার বরাবরে আপিল আবেদন করতে পারবেন।

উল্লেখ্য, নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে ২০ ডিসেম্বর মেয়র পদে ৬ জন, সংরক্ষিত ৫টি নারী কাউন্সিল পদে ২১ জন এবং ১৫টি সাধারন কাউন্সিলর পদে ৯৩ জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দেন। আজ ২২ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে সাধারণ কাউন্সিলর পদে ৭ জনের মনোনয়নপত্র বাতিল হওয়ায় এখন সাধারণ কাউন্সিলর পদে রয়েছেন ৮৬জন। 

এছাড়া প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর। প্রতিক বরাদ্দ ৩০ ডিসেম্বর। আগামী ১৬ জানুয়ারি ইভিএম পদ্ধতির মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে।