ব্রেকিং:
সারদার ৩৬ তম বিসিএস সহকারী পুলিশ সুপারদের সমাপনী কুচকাওয়াজে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্রলীগ সভাপতি শোভন ও সাধারণ সম্পাদক রব্বানীকে অব্যাহতি। ছাত্রলীগ থেকে পদত্যাগের নির্দেশ। ভারপ্রাপ্ত সভাপতি, আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। যুক্তরাষ্ট্রের সাথে শান্তি আলোচনায় ব্যর্থ হবার পর মার্কিন সেনা প্রত্যাহার প্রসঙ্গে আলোচনার জন্য রাশিয়ায় আফগান তালেবানদের প্রতিনিধিদল। যুক্তরাষ্ট্রের জঙ্গিবিরোধী অভিযানে আল-কায়েদার প্রতিষ্ঠাতা ওসামা বিন লাদেনের ছেলে হামজা বিন লাদেন নিহত। ডোরিয়ানের আঘাতে কিছুদিন আগেই লন্ডভন্ড হওয়া বাহামার দিকে আবার ধেয়ে আসছে নতুন ঘূর্ণিঝড়। সৌদি আরবের সবচেয়ে বড় দুটি তেল শোধনাগারের ড্রোন হামলার পর উৎপাদন অর্ধেকে নামিয়ে এনেছে সৌদি আরব। ভারতের ছত্তিশগড়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে তিন মাওবাদী গেরিলা নিহত। রাশিয়ার পর এবার যুক্তরাষ্ট্রের কাছ থেকে ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে যাচ্ছে তুরস্ক; জানালেন প্রেসিডেন্ট এরদোয়ান।

রোববার   ১৫ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৫ মুহররম ১৪৪১

সর্বশেষ:
সাভার পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক, আব্দুল মজিদ কে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রংপুরের পীরগঞ্জে ১১ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার ঘটনায়, অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের। নোয়াখালীর আন্ডারচরে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার। হত্যার অভিযোগে শ্বশুর-শাশুড়ি আটক। নাটোরের গুরুদাসপুরে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার। ঢাকা উত্তরের কোন বাসায় এডিস মশার লার্ভা পাওয়া গেলে জরিমানা করা হবে, বললেন মেয়র আতিকুল ইসলাম। কিশোরগঞ্জের পুলেরঘাটে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ১। রাজধানীর মিরপুরে বকেয়া বেতন ও গার্মেন্টস বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শ্রমিকরা। ত্রিদেশীয় সিরিজে আজ আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ; মিরপুরে খেলা শুরু সন্ধ্যা সাড়ে ছয়টায়। বিমান বাহিনীর যুদ্ধ বিমান থেকে কুতুবদিয়া ফায়ারিং রেঞ্জে ১৫ থেকে ৩০ সেপ্টেম্বর প্রশিক্ষণের জন্য গোলাবর্ষণ করা হবে। এ সময় সবাইকে ওই এলাকা এড়িয়ে চলার অনুরোধ করা হয়েছে।
১০

স্কুলছাত্রকে গাড়ির নিচে ফেলে হত্যা, ‘ডন’ মোজাফফরসহ গ্রেফতার ২

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

গত ২৯ আগস্ট রাতে রংপুর নগরীর টেক্সটাইল মোড়ে স্কুলছাত্র আব্দুর রশীদকে (১১) কুপিয়ে আহত করে চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যার ঘটনায় প্রধান আসামি ‘ডন’ মোজাফফর হোসেনসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে নগরীর বাস টার্মিনাল সংলগ্ন এলাকা থেকে মোজাফফর ও তার সহযোগী জয়কে গ্রেফতার করা হয়।

আজ দুপুর সোয়া ১২টার দিকে রংপুর নগরীর স্টেশন এলাকায় র‌্যাব-১৩ এর প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন র‌্যাব-১৩ অধিনায়ক কমান্ডার রেজা ফেরদৌস।

র‌্যাব জানায়, গত ২৯ আগস্ট রাতে নগরীর টেক্সটাইল মোড় এলাকায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্র রশীদকে সন্ত্রাসী মোজাফফরের নেতৃত্বে তার সহযোগীরা কুপিয়ে গুরতর আহত করে। এরপর ওই সড়ক দিয়ে আসা একটি চলন্ত বাসের নিচে ফেলে দিয়ে তাকে হত্যা করা হয়।

এ ঘটনায় রশীদের বাবা শহিদার রহমান বাদী হয়ে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার সকালে নগরীর বাস টার্মিনাল সংলগ্ন এলাকা থেকে মূল আসামি মোজাফফর ও তার সহযোগী জয়কে গ্রেফতার করা হয়। এ সময় মোজাফফরের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর