ব্রেকিং:
করোনাভাইরাস মোকাবিলায় এপ্রিল মাসে স্থলবন্দর দিয়ে কাউকে ঢুকতে দেয়া হবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তার অনুপস্থিতির দুর্দিন এলে প্রয়োজনে বিদেশ থেকে আনা হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনি আব্দুল মাজেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আবদুল মাজেদ গ্রেফতার
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনার পরীক্ষামূলক ওষুধ তৈরিতে আশার আলো দেখাচ্ছে বাংলাদেশ! বিশ্বব্যাপী মহামারির মধ্যেই আজ বিশ্ব স্বাস্থ্য দিবস করোনা পরিস্থিতি দেখে ভয় পেলে ভয় পেলে চলবে না, সতর্ক থাকতে হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিভিশনে প্রাথমিক শিক্ষার্থীদের পাঠদান শুরু আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
১৫৪৪

স্বেচ্ছাসেবক লীগে দুর্নীতিবাজদের ঠাঁই হবে না-নির্মল রঞ্জন গুহ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা নিরলশভাবে কাজ করে যাব। স্বেচ্ছাসেবক লীগে কোনো দুর্নীতিবাজ ও অনুপ্রবেশকারীদের ঠাঁই হবে না। দলের প্রত্যেক নেতাকর্মীকে এ বিষয়ে সচতেন থাকতে হবে। সেবা,শান্তি,প্রগতি এই তিনটি বিষয় ধারণ করে স্বেচ্ছাসেবক লীগের প্রত্যেক কর্মীকে জনগণের জন্য নিষ্ঠার সাথে কাজ করতে হবে।  

 
আজ বুধবার(২২ জানুয়ারি/২০২০) বিকালে নীলফামারী শিল্পকলা একাডেমী হলরুমে কর্মী সভা,সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মুজিববর্ষ ঘিরে তিনি সকল নেতাকর্মীকে জাতির পিতার আদর্শ ধারন করার আহবান জানিয়ে বলেন, পিতার আর্দশ ধারন করে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ধন্য পিতার ধন্য কন্যা হয়েছেন। বঙ্গবন্ধু আমাদের বাংলাদেশ দিয়েছেন। আর তার কন্যা শেখ হাসিনা আমাদের দেশের মানুষের ভাগ্য  উন্নয়নে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশের মহাসড়কে নিয়ে গেছেন। আজকে বাংলাদেশে সর্বক্ষেত্রে  উন্নয়ন। দুর্নীতিমুক্ত, সন্ত্রাসমুক্ত জঙ্গীমুক্ত ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। 

জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম আজিম, সাবেক সমাজ কল্যান বিষয়ক সম্পাদক নাফিউল করিম নাফা, সাবেক যুগ্ন ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইনামে খুদা জুলু, জেলা পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহিদ মাহমুদ, জেলা সংস্কৃতিজোটের আহবায়ক আহসান রহীম মঞ্জিল প্রমুখ।  
কর্মী সভা শেষে স্বেচ্ছাসেবকলীগের নবাগত সভাপতি ও সাধারন সম্পাদককে সংবর্ধনা প্রদান করে জেলা স্বেচ্ছাসেবকলীগ। এরপর মুজিববর্ষ ঘিরে সেচ্ছাসেবক লীগের পক্ষে নীলফামারীতে ৫০০ কম্বল বিতরন করা হয়।
   এর আগে দুপুরে সৈয়দপুরে শিক্ষা উপকরণ ও কম্বল বিতরণ করেন পৌর স্বেচ্ছাসেবক লীগ। সৈয়দপুর স্মৃতিস্তম্ভ চত্বরে এসব বিতরণ করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।সৈয়দপুরের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের পাঁচশত মেধাবী শিক্ষার্থীকে একটি করে স্কুল ব্যাগ ও বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ্য তিনশত শীতার্ত মানুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়। 
সৈয়দপুর পৌর সভাপতি মহসীন মন্ডল মিঠুর সভাপতিত্বে এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা একেএম আজিম, এনাম ই খোদা জুলু, নাফিউল করিম নাফা, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আখতার হোসেন বাদল, সাধারন সম্পাদক মহসীনুল হক মহসীন ও জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুজ্জামান কামরুলসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। # 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর