শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

২৩৯

সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিরা নির্বাচিত হোক: সজল

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

সময়ের জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। দীর্ঘদিন ধরে দেশীয় শোবিজে মুগ্ধতা ছড়িয়ে আসছেন। রোমান্টিক নাটকের পাশাপাশি অ্যাকশন, সামাজিক, থ্রিলার নাটকেও তিনি প্রাণবন্ত। করেছেন চলচ্চিত্র ও বিজ্ঞাপন চিত্রের কাজও। বর্তমানে এ অভিনেতা ব্যস্ত রয়েছেন একক নাটকের কাজ নিয়েই।

আর একদিন পরই দেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে একাদশ সংসদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে সারা দেশে বিরাজ উৎসবের আমেজ। এবারের নির্বাচনে দেশের সব কয়টি রাজনৈতিক দল অংশগ্রহণ করছে। এই নির্বাচন নিয়ে বেশ উৎসাহিত শোবিজ অঙ্গনের লোকজনও। যা এরই মধ্যে দেশের জনগণ দেখতে পেয়েছে।

এ নির্বাচনকে নিয়ে বেশ উচ্ছ্বসিত অভিনেতা সজলও। তিনি বলেন, দেশে সব দলের অংশগ্রহণে নির্বাচন হচ্ছে বিষয়টি বেশ আনন্দের। আশা করছি, সুষ্ঠু নির্বাচন হবে। সবাই নিজের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

তিনি বলেন, আমি চাই দেশের প্রতিটি এলাকাতে একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিরা নির্বাচিত হোক। আমাদের দেশের বর্তমান অবস্থা সব দিক দিয়ে ভালো। দেশের শিক্ষা, চিকিৎসা ও সড়কের অবস্থাও ভালো।

একজন শোবিজের মানুষ হিসেবে প্রত্যাশার কথাও বলেছেন তিনি। সজল বলেন, নতুন সরকার ক্ষমতায় এসে আমাদের শোবিজাঙ্গনের ওপর নজর দেবে। বর্তমান সরকার শিল্পীদের পাশে দাঁড়িয়েছে। নতুন যে সরকারই ক্ষমতায় আসবে, তারা যেন দেশকে আরো এগিয়ে নিয়ে যায়, এমনই প্রত্যাশা করি।

এদিকে সজল অভিনীত 'অস্থির ছেলেটা' নাটকটি সম্প্রতি প্রকাশের পর থেকেই দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে। প্রসংশিত হয়েছে সজলের অভিনয়। মাবরুর রশিদ বান্নাহ্ পরিচালিত এ নাটকটিতে সজলের বিপরীতে অভিনয় করেছেন তানজিন তিশা।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –