ব্রেকিং:
বর্ণবিদ্বেষী ছবির পর, বর্ণবিদ্বেষী ভিডিও প্রকাশ পেল কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর- তিনি লজ্জিত এবং বিব্রত, জানালেন কানাডিয়ান প্রধানমন্ত্রী। ঝটিকা সফরে সৌদি আরবে পাক প্রধানমন্ত্রী ইমরান খান। তেল স্থাপনায় হামলার নিন্দা। সবসময় রিয়াদ এর পাশে থাকার আশ্বাস। মৌসুমী ঝড়ে বিপর্যস্ত যুক্তরাষ্ট্রের টেক্সাস রাজ্যের তেরোটি কাউন্টি নিহত ২। ইরানে হামলা চালালে সেটা সর্বাত্মক যুদ্ধের দিকে গড়াবে, হুঁশিয়ার করলেন পররাষ্ট্রমন্ত্রী জাভেদ জারিফ। সৌদিতে স্থাপনায় হামলার জন্য ইরানের বিরুদ্ধে যুদ্ধ ছাড়াও অনেক বিকল্প আছে, বললেন ট্রাম্প। আন্দোলনকারীদের যত্রতত্র আটক ও নির্যাতন চালাচ্ছে হংকং পুলিশ- জানাল অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল। ইসরাইল সাধারণ নির্বাচনে মহাজোট সরকার গঠিত হলে, প্রধানমন্ত্রীর পদ চান সাবেক সেনা কর্মকর্তা বেনি গ্যান্তস। প্রস্তাবে রাজি নন নেতানিয়াহু। সন্ত্রাসী অভিযানের লক্ষ্যে ভূমধ্যসাগরীয় অঞ্চলে প্রবেশ করেছে একটি সন্দেহভাজন বিদেশি সন্ত্রাসী সংগঠন- জানাল ইন্টারপোল।

শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

সর্বশেষ:
আজ নিউ ইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিন বছরের মধ্যে সর্বনিম্ন সূচক ঢাকা স্টক এক্সচেঞ্জে। পাসপোর্ট অধিদপ্তরের নতুন মহাপরিচালকের দায়িত্ব নিলেন মেজর জেনারেল শাকিল আহমেদ। পারিবারিক কলহের জেরে কুড়িগ্রামের রৌমারীতে স্ত্রী ও ছেলেদের হাতে প্রবাসীর মৃত্যুর অভিযোগ আটক ৪। লালমনিরহাটের পাটগ্রামে ধর্ষণের শিকার সপ্তম শ্রেণীর ছাত্রীর গর্ভপাতের ঘটনা। ছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে, অভিযুক্ত শাহিন আলম গ্রেফতার। গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ চলছে। আমরণ অনশন চলবে, জানালেন আন্দোলনকারীরা। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মা ও দুই শিশুকন্যাকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় মামলা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের দায় স্বীকার বোন জামাই এর। ত্রিদেশীয় সিরিজ চট্টগ্রামে। সন্ধ্যা সাড়ে ৬টায় মুখোমুখি হবে আফগানিস্তান জিম্বাবুয়ে। নোয়াখালীর সোনাইমুড়িতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার। পাবনায় ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু। সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে আটক ২০। নবীগঞ্জ থানার ওসি উত্তম কুমার সহ দুই পুলিশকে কুপিয়ে জখমের মামলায় সাবেক ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান গ্রেপ্তার। ছিনতাই মামলায় রাজধানীর উত্তরার পূর্ব থানার এএসআই আলমগীরের দুই বছরের কারাদণ্ড।
২০২

সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিরা নির্বাচিত হোক: সজল

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

সময়ের জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। দীর্ঘদিন ধরে দেশীয় শোবিজে মুগ্ধতা ছড়িয়ে আসছেন। রোমান্টিক নাটকের পাশাপাশি অ্যাকশন, সামাজিক, থ্রিলার নাটকেও তিনি প্রাণবন্ত। করেছেন চলচ্চিত্র ও বিজ্ঞাপন চিত্রের কাজও। বর্তমানে এ অভিনেতা ব্যস্ত রয়েছেন একক নাটকের কাজ নিয়েই।

আর একদিন পরই দেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে একাদশ সংসদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে সারা দেশে বিরাজ উৎসবের আমেজ। এবারের নির্বাচনে দেশের সব কয়টি রাজনৈতিক দল অংশগ্রহণ করছে। এই নির্বাচন নিয়ে বেশ উৎসাহিত শোবিজ অঙ্গনের লোকজনও। যা এরই মধ্যে দেশের জনগণ দেখতে পেয়েছে।

এ নির্বাচনকে নিয়ে বেশ উচ্ছ্বসিত অভিনেতা সজলও। তিনি বলেন, দেশে সব দলের অংশগ্রহণে নির্বাচন হচ্ছে বিষয়টি বেশ আনন্দের। আশা করছি, সুষ্ঠু নির্বাচন হবে। সবাই নিজের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

তিনি বলেন, আমি চাই দেশের প্রতিটি এলাকাতে একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিরা নির্বাচিত হোক। আমাদের দেশের বর্তমান অবস্থা সব দিক দিয়ে ভালো। দেশের শিক্ষা, চিকিৎসা ও সড়কের অবস্থাও ভালো।

একজন শোবিজের মানুষ হিসেবে প্রত্যাশার কথাও বলেছেন তিনি। সজল বলেন, নতুন সরকার ক্ষমতায় এসে আমাদের শোবিজাঙ্গনের ওপর নজর দেবে। বর্তমান সরকার শিল্পীদের পাশে দাঁড়িয়েছে। নতুন যে সরকারই ক্ষমতায় আসবে, তারা যেন দেশকে আরো এগিয়ে নিয়ে যায়, এমনই প্রত্যাশা করি।

এদিকে সজল অভিনীত 'অস্থির ছেলেটা' নাটকটি সম্প্রতি প্রকাশের পর থেকেই দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে। প্রসংশিত হয়েছে সজলের অভিনয়। মাবরুর রশিদ বান্নাহ্ পরিচালিত এ নাটকটিতে সজলের বিপরীতে অভিনয় করেছেন তানজিন তিশা।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –