ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে

সড়ক দুর্ঘটনায় ইবির ৪০ শিক্ষার্থী আহত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ম্যানেজমেন্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থীদের ইন্ডাস্ট্রিয়াল ট্যুরের বাস ও ট্রাকের সংঘর্ষে শিক্ষক, শিক্ষার্থী ৪০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত দেড়টায় কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়ায় কুষ্টিয়া-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘঠে।

বিভাগীয় সূত্রে জানা যায়, গত বুধবার দিবাগত রাতে মোট ৬২ জন নওগাঁয় ইন্ডাস্ট্রিয়াল ট্যুরের উদ্দেশ্যে যাত্রা করে ২০১৭-১৮ মাস্টার্স শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা। ট্যুর থেকে ফেরার পথে কুষ্টিয়ায় ১৭ জন নেমে যায়, ৩ জন বাড়ি চলে যায়। ২ জন শিক্ষক ধনঞ্জয় কুমার ও মুরশিদ আলম আকাশসহ ৪২ জন শিক্ষার্থী বহনকারী বাস বিত্তিপাড়ায় একটি চলন্ত ট্রাকের সঙ্গে ধাক্কা লাগলে ট্রাকটি খাদে পড়ে যায়। আর বাসটি একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে সামনেকার দিকে ভেঙে যায়। ঘটনার কিছুক্ষণ পরেই পুলিশ এবং ফায়ারসার্ভিস ও প্রক্টরিয়ালবডি এসে আহত শিক্ষক শিক্ষার্থী ও ড্রাইভারসহ সবাইকে উদ্ধার করে। 

প্রক্টরিয়াল বডির সূত্রে জানা যায়, আহতের চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রথমে ৫ জনকে পাঠানো হয়। অন্যান্যদের বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়। 

বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের উপ-প্রধান মেডিকেল অফিসার ডা. পারভেজ হাসান বলেন, চিকিৎসাকেন্দ্রে ম্যানেজমেন্ট বিভাগের আহত শিক্ষক, শিক্ষার্থীদের চিকিৎসা দেয়া হয়েছে। গুরতর আহত ৩ জনকে কুষ্টিয়া স্থানান্তর করা হয়েছে।  

এই বিভাগের আরো খবর