ব্রেকিং:
সারদার ৩৬ তম বিসিএস সহকারী পুলিশ সুপারদের সমাপনী কুচকাওয়াজে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্রলীগ সভাপতি শোভন ও সাধারণ সম্পাদক রব্বানীকে অব্যাহতি। ছাত্রলীগ থেকে পদত্যাগের নির্দেশ। ভারপ্রাপ্ত সভাপতি, আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। যুক্তরাষ্ট্রের সাথে শান্তি আলোচনায় ব্যর্থ হবার পর মার্কিন সেনা প্রত্যাহার প্রসঙ্গে আলোচনার জন্য রাশিয়ায় আফগান তালেবানদের প্রতিনিধিদল। যুক্তরাষ্ট্রের জঙ্গিবিরোধী অভিযানে আল-কায়েদার প্রতিষ্ঠাতা ওসামা বিন লাদেনের ছেলে হামজা বিন লাদেন নিহত। ডোরিয়ানের আঘাতে কিছুদিন আগেই লন্ডভন্ড হওয়া বাহামার দিকে আবার ধেয়ে আসছে নতুন ঘূর্ণিঝড়। সৌদি আরবের সবচেয়ে বড় দুটি তেল শোধনাগারের ড্রোন হামলার পর উৎপাদন অর্ধেকে নামিয়ে এনেছে সৌদি আরব। ভারতের ছত্তিশগড়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে তিন মাওবাদী গেরিলা নিহত। রাশিয়ার পর এবার যুক্তরাষ্ট্রের কাছ থেকে ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে যাচ্ছে তুরস্ক; জানালেন প্রেসিডেন্ট এরদোয়ান।

রোববার   ১৫ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৫ মুহররম ১৪৪১

সর্বশেষ:
সাভার পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক, আব্দুল মজিদ কে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রংপুরের পীরগঞ্জে ১১ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার ঘটনায়, অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের। নোয়াখালীর আন্ডারচরে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার। হত্যার অভিযোগে শ্বশুর-শাশুড়ি আটক। নাটোরের গুরুদাসপুরে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার। ঢাকা উত্তরের কোন বাসায় এডিস মশার লার্ভা পাওয়া গেলে জরিমানা করা হবে, বললেন মেয়র আতিকুল ইসলাম। কিশোরগঞ্জের পুলেরঘাটে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ১। রাজধানীর মিরপুরে বকেয়া বেতন ও গার্মেন্টস বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শ্রমিকরা। ত্রিদেশীয় সিরিজে আজ আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ; মিরপুরে খেলা শুরু সন্ধ্যা সাড়ে ছয়টায়। বিমান বাহিনীর যুদ্ধ বিমান থেকে কুতুবদিয়া ফায়ারিং রেঞ্জে ১৫ থেকে ৩০ সেপ্টেম্বর প্রশিক্ষণের জন্য গোলাবর্ষণ করা হবে। এ সময় সবাইকে ওই এলাকা এড়িয়ে চলার অনুরোধ করা হয়েছে।
২২১

হাইকোর্টের ১৬ বেঞ্চ পুনর্গঠিত বসছে কাল

ডেস্ক রির্পোট

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগামীকাল (বুধবার) সকাল থেকে দায়িত্ব পালন শুরু করছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন পুনর্গঠিত ১৬টি বেঞ্চ।

মঙ্গলবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এই ১৬টি বেঞ্চ পুনর্গঠন করেছেন। সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তিও এরই মধ্যে প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত হাইকোর্টের পুনর্গঠিত ওই ১৬টি বেঞ্চের বিচারপতিরা হলেন- বিচারপতি মুহাম্মদ আবদুল হাফিজ এবং বিচারপতি মহি উদ্দিন শামীম, বিচারপতি এ কে এম আসাদুজ্জামান এবং বিচারপতি এস এম মজিবুর রহমান, বিচারপতি মো. এমদাদুল হক এবং বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান, বিচারপতি সৈয়দ মোহাম্মদ জিয়াউল করিম এবং বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরী, বিচারপতি মো. রেজাউল হক এবং বিচারপতি জাফর আহমেদ, বিচারপতি শেখ আবদুল আউয়াল এবং বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তী, বিচারপতি ফারাহ মাহবুব এবং বিচারপতি এস এম মনিরুজ্জামান, বিচারপতি মো. মঈনুল ইসলাম চৌধুরী এবং বিচারপতি খিজির হায়াত, বিচারপতি ওবায়দুল হাসান এবং বিচারপতি এস এম কুদ্দুস জামান, বিচারপতি এম. ইনায়েতুর রহিম এবং মো. মোস্তাফিজুর রহমান, বিচারপতি মো. ফারুক (এম ফারুক) এবং বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খান, বিচারপতি এ এন এম বসির উল্লাহ এবং বিচারপতি মোস্তফা জামান ইসলাম, বিচারপতি মো. আবু জাফর সিদ্দিকী এবং বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামান, বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন এবং মো. জাহাঙ্গীর হোসেন, বিচারপতি শেখ মো. জাকির হোসেন এবং মো. আতোয়ার রহমান, বিচারপতি মো. হাবিবুল গনি এবং বিচারপতি মো. বদরুজ্জামান।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর