ব্রেকিং:
রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৯৭৫

হাবিপ্রবিতে প্রথমবারের মত "বঙ্গবন্ধু ছাত্র পরিষদ" কমিটি গঠন

নীলফামারি বার্তা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৮  

শিক্ষা, শান্তি ও আদর্শের পতাকাবাহী সংগঠন ‘বঙ্গবন্ধু ছাত্র পরিষদ’ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দিনাজপুর শাখার নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে। বৃহস্পতিবার সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারন সম্পাদক সাক্ষরিত মোঃ মামুন অর রশিদ কে সভাপতি এবং জাহাঙ্গীর আলম রাসেল কে সাধারন সম্পাদক করে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, হাবিপ্রবি শাখার ১৯ সদস্যের একটি প্রাথমিক কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দেয়া হয়। সেই সাথে আগামী ২ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রীয় নির্বাহী সংসদের নিকট জমা দেয়ার নির্দেশ দেয়া হয় বিজ্ঞপ্তিতে।

নবনির্বাচিত সভাপতি মোঃ মামুন অর রশিদ বলেন, "উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা কে বিজয়ী করা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা স্বপ্ন বাস্তবায়নে কাজ করা।"

উল্লেখ্য, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথমরারের মত "বঙ্গবন্ধু ছাত্র পরিষদ" এর কমিটি দেয়া হল।

শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর