ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৩৯৯ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৪৮৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৫৭ হাজার ৬০০ জন।
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শ্রীলঙ্কার বিজয়ী প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকশা-কে শেখ হাসিনার অভিনন্দন দিনাজপুরে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ গঙ্গাচড়ার বন্যা কবলিত ৫’শ মানুষের মাঝে ত্রান বিতরণ মেজর সিনহা নিহতের ঘটনায় কেউই ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আ.লীগের প্রতিটি সংগঠনের সাথে মায়ের নিবিড় সম্পর্ক ছিল: শেখ হাসিনা
১১২

হাবিপ্রবির বঙ্গবন্ধু হল এবার সিসি টিভি ক্যামেরার আওতায়

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) নিরাপত্তা ব্যবস্থা জোরদারকরণে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলের বিভিন্ন স্থানে টিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে বঙ্গবন্ধু হলের হল সুপার এর কক্ষ হতে সিসি টিভি ক্যামেরা দ্বারা নিরাপত্তা কার্যক্রমের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মু: আবুল কাসেম।

এসময় উপাচার্য অধ্যাপক ড. মু: আবুল কাসেম বলেন, বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে মুলত মাদক, চুরি ও বহিরাগতদের নিয়ন্ত্রণের জন্য সিসি টিভি ক্যামেরা স্থাপন করা হয় এবং পাশাপাশি হলগুলোর ছাদেও সিসি টিভি ক্যামেরা স্থাপন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধক্ষ্য প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা: মো: ফজলুল হক, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি শিকদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো: ইমরান পারফেজ বঙ্গবন্ধু হলের হল সুপার প্রফেসর ড.মো: নজরুর ইসলাম ও সহকারী হল সুপার সহকারী প্রফেসর সাইফুদ্দীন দরুদ প্রমুখ।

শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর