ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
৬৫

হাবিপ্রবির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী কাল

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) আগামীকাল ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে যাচ্ছে। বুধবার (১১ সেপ্টেম্বর) এ উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় কৃর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, ওইদিন সকাল ৯টায় ধর্মীয় গ্রন্থ পাঠের মধ্য দিয়ে ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কর্মসূচি শুরু হবে। পরে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন, কবুতর ও বেলুন উড়ানো, র‌্যালি, বৃক্ষ বিতরণ, কেক কাটা, জামে মসজিদে দোয়া ও আলোকসজ্জার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

এছাড়াও শাখা ছাত্রলীগ ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পৃথক কর্মসূচি গ্রহণ করেছে। দিবসটি উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

ইংরেজি বিভাগের শিক্ষার্থী প্রসেনজিৎ রায় বলেন, বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দেখে আমার ভালো লাগছে। আমি যেহেতু প্রথম বর্ষের শিক্ষার্থী তাই এবারই প্রথম এ দিবসটি উদযাপিত হতে দেখছি। ভালোবাসার বিশ্ববিদ্যালয়কে রঙিন সাজে দেখে খুবই ভালো লাগছে।

বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন কমিটির আহ্বায়ক কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার বলেন, ইতোমধ্যে আমাদের সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে। আশা করি বিশ্ববিদ্যালয়ের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীর সময়টুকু স্মরণীয় রাখতে পারব।

এই বিভাগের আরো খবর