বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
রাজধানী ঢাকাতে প্রবেশ ও বের হতে দেশের পূর্বাঞ্চল অর্থাৎ চট্টগ্রাম ও সিলেটের জন্য নতুন রুট হচ্ছে। নভেল করোনাভাইরাস সংক্রমণে চীনে মৃতের সংখ্যা বেড়েই চলেছে, এখন পর্যন্ত মারা গেছেন ১৩২ জন। রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চলে চলমান শৈত্যপ্রবাহের মধ্যেই বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। ইমেরিটাস অধ্যাপক আনিসুজ্জামানকে চতুর্থবারের মতো বাংলা একাডেমির সভাপতি নিয়োগ দিয়েছে সরকার। আমরা এমন উন্নত রাষ্ট্র গড়তে চাই, যাতে অন্যদের কাছে অনুকরণীয় হতে পারি- হাছান মাহমুদ। দিনাজপুর সদরের খানপুর সীমান্তে নালার কচুরিপানা থেকে মকবুল হোসেন নামে এক বাংলাদেশির মরদেহ উদ্ধার করেছে বিজিবি।
৩৮৯

হারাগাছে ফেনসিডিলসহ আটক ২

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

রংপুরের কাউনিয়ার হারাগাছ থেকে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে দর্জিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটক মিনাল আলী দর্জিপাড়ার বাবুল মিয়ার ছেলে ও রাজু মিয়া একই এলাকার নুর ইসলামের ছেলে।

হারাগাছ থানার ওসি (অপারেশন) মো. রবিউল ইসলাম জানান, ওই দুই মাদক বিক্রেতা গংগাচড়ার তিস্তার চরাঞ্চল মর্নেয়া গ্রাম থেকে ফেনসিডিল নিয়ে হারাগাছে প্রবেশ করছিলো। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ওসি’র নেতৃত্বে এসআই মেহেদি হাসান, এসআই নুর ইসলাম, এএসআই আতাউর ও সঙ্গিও ফোর্স দর্জিপাড়া স্কুলের সামনের সড়কে তাদেরকে আটক করে। তাদের ব্যাগ তল্লাশি করে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

আরপিএমপি হারাগাছ থানার ওসি একেএম নাজমুল কাদের বলেন, আটকদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে শনিবার রংপুর আদালতে পাঠানো হয়েছে। 

তিনি আরো বলেন, মাদক কেনাবেচার সঙ্গে যে ই জড়িত থাকুক তাদের ছাড় দেয়া হবে না।

এই বিভাগের আরো খবর