শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

হিলিতে চাকুরীর প্রলোভন দেখিয়ে যুবককে অপহরণের ঘটনায় আটক ১

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

পত্রিকায় ভুয়া বিজ্ঞাপন দিয়ে চাকুরীর প্রলোভন দেখিয়ে আল হাদী নামের এক যুবককে অপহরণ করে হিলি সীমান্তের এক বাড়ীতে আটকিয়ে রেখে ২ লাখ টাকা মুক্তিপণ আদায় করে। এদিকে ওই যুবকের ভাই সংশ্লিষ্ট থানায় দায়ের করা জিডি হাকিমপুর থানায় দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার ও অপহরণকারী চক্রের এক নারী সদস্যকে আটক করেছে।

অপহৃত যুবক সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার আসানবাড়ী গ্রামের ইনছাব আলীর ছেলে। এদিকে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার উত্তরগোপালপুর গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী রুমা বেগমকে আটক করেছে পুলিশ। 

অপহৃত যুবক আল হাদী জানান,  একটি জাতীয় দৈনিক পত্রিকায় চাকুরীর নিয়োগ বিজ্ঞপ্তি দেখে বগুড়া ৪ মাথা মোড়ের সিএনজি পাম্প সংলগ্ন দেশবন্ধু কনসট্রাকশন ফার্মে আবেদন করার জন্য গেলো ১৭ অক্টোবর বগুড়ায় আসেন আল হাদী। বিজ্ঞাপনদাতারা তাকে হিলিতে আসতে বলেন সে তাদের কথা মতো হিলিতে আসলে তাকে একটি ঘরের মধ্যে আটকে মারপিটের এক পর্যায়ে ২ লাখ টাকা মুক্তিপন আদায় করে।   

এদিকে পুলিশের আনাগোনা বুঝতে পেরে আল হাদীকে হিলি-বিরামপুর রাস্তায় ঘোড়াঘাট রেল গেটের পাশে রাস্তায় ফেলে রেখে অপহরণ কারিরা পালিয়ে যায়। রাত সাড়ে ৩ টায় পুলিশ তাকে উদ্ধার করে।  

হাকিমপুর থানা সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম জানান, রুমা নামের অপহরণকারী চক্রের এক নারী সদস্যকে গ্রেফতার করা হয় ও ভিকটিমকে উদ্ধার করা হয়। এঘটনায় মুলহোতা মিন্টুসহ অন্য অপরাধীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানিয়েছেন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর