ব্রেকিং:
সপ্তাহখানেক নিখোঁজ থাকার পর সন্ধান মিলেছে রংপুরের আলোচিত বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের। আজ শুক্রবার (১৮ জুন) বিকেলে তার খোঁজ পাওয়া যায়।
  • শনিবার   ১৯ জুন ২০২১ ||

  • আষাঢ় ৬ ১৪২৮

  • || ০৮ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
নতুন প্রজন্মকে অপরাধমূলক কাজ থেকে দূরে রাখতে হবে- শিক্ষামন্ত্রী রংপুরের শতরঞ্জি পেল জিআই পণ্যের স্বীকৃতি রৌমারীতে মাদরাসাছাত্রদের মারধরের অভিযোগে শিক্ষক আটক গ্রাহক সেবা বৃদ্ধি করার নির্দেশ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর

হেফাজতের নামে দুস্কর্ম-অত্যাচারীরা অমানুষ-স্বরাষ্ট্রমন্ত্রী     

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ মে ২০২১  

যারা হেফাজতের নামে দুস্কর্ম, নিষ্ঠুরতা ও অত্যাচার করেছে তারা মানুষ নয় অমানুষ বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। 
শুক্রবার মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলার মধুপুর গ্রামে হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শনে এসে মন্ত্রী এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইসলাম শান্তির ধর্ম। এ ধর্ম কখনো সহিংসতার কথা বলে না। যারা হেফাজতের নামে দুস্কর্ম করে, নিষ্ঠুরতা করে, অত্যাচার করে এরা মানুষ নয় অমানুষ।

সহিংসতার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার কথা জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি নিজে এসে দেখে গেলাম। আমি আপনাদের সঙ্গে ওয়াদা করছি। যারা এ সহিংসতার সঙ্গে জড়িত তাদের সবাইকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসবো। আমাদের প্রধানমন্ত্রী একজন মুসলমান। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। সময় মতো তাহাজ্জুদ পড়েন। কোরআন পড়েন। তিনি কোরআন সুন্নাহর বাইরে কিছু করেন না।

এ সময় অন্যান্যের  মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, অতিরিক্তি ডিআইজি নূরে আলম মিনা, মেজর জেনারেল (অব.) একেএম হুমায়ুন কবির, মুন্সিগঞ্জের এসপি আব্দুল মোমেন, সিরাজদীখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ২৮ মার্চ মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান উপজেলার মধুপুর গ্রামে রাজানগর ইউপির আওয়ামী লীগের সভাপতি এসএম আলমগীর কবীরের বাড়িসহ অন্তত ১০টি বাড়িতে অগ্নিসংযোগ ও ভাংচুর করে হেফাজতের নেতাকর্মীরা।