ব্রেকিং:
করোনাভাইরাস মোকাবিলায় এপ্রিল মাসে স্থলবন্দর দিয়ে কাউকে ঢুকতে দেয়া হবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তার অনুপস্থিতির দুর্দিন এলে প্রয়োজনে বিদেশ থেকে আনা হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনি আব্দুল মাজেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আবদুল মাজেদ গ্রেফতার
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনার পরীক্ষামূলক ওষুধ তৈরিতে আশার আলো দেখাচ্ছে বাংলাদেশ! বিশ্বব্যাপী মহামারির মধ্যেই আজ বিশ্ব স্বাস্থ্য দিবস করোনা পরিস্থিতি দেখে ভয় পেলে ভয় পেলে চলবে না, সতর্ক থাকতে হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিভিশনে প্রাথমিক শিক্ষার্থীদের পাঠদান শুরু আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
১৩৮৩

১৫ দিনের সন্তানকে হত্যা করলেন মা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

দিনাজপুরে সৎ ছেলের স্ত্রীকে ফাঁসাতে গিয়ে নিজের ১৫ দিনের সন্তানকে হত্যা করেছেন মা। এ ঘটনায় অভিযুক্ত মা নার্গিস বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার বিকেলে সদর উপজেলার চওড়াপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তিনি শিশু হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর কোতোয়ালি থানার এসআই মো. দুলাল জানান, সকালে শিশু হত্যার তথ্য-উপাত্ত ও বিভিন্ন আলামত সংগ্রহের জন্য নার্গিসের বাড়িতে যাওয়া হয়। এ সময় তাকে কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে তিনি সন্তানকে গলা টিপে হত্যার কথা স্বীকার করেন। পরে তাকে আদালতে পাঠানো হয়।

কোতোয়ালি থানার ওসি (তদন্ত) বজলুর রশিদ জানান, গ্রেফতার নার্গিস আদালতের বিচারকের সামনে নিজ সন্তানকে গলা টিপে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। আদালত তা রেকর্ড করে। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

১৭ জানুয়ারি চওড়াপাড়া গ্রামে ইয়ানুর নামে ১৫ দিনের এক শিশুকে লবণ খাইয়ে হত্যার অভিযোগ উঠে সৎ ভাবির বিরুদ্ধে। এ ঘটনায় সৎ ছেলে হাসিনুর রহমানের স্ত্রী আরফাতুন মিমিকে গ্রেফতার করে পুলিশ। ওই দিনই মিমির বিরুদ্ধে মামলা করেন নার্গিস বেগম। পরে পুলিশ তাকে কারাগারে পাঠায়।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর