ব্রেকিং:
কাশ্মীর ইস্যুতে মোদী-ইমরানের কাছে ডোনাল্ড ট্রাম্পের ফোন। শ্রম কল্যাণ সম্মেলনের উদ্বোধন আজ। তুর্কি গাড়িবহরের ওপর সিরিয়া সরকারের বিমান হামলায় তিন বেসামরিক নাগরিক নিহত হয়েছে এবং আরো ১২ জন আহত হয়েছে।

মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
আজ বিকালে ঢাকায় আসছেন টাইগারদের নতুন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। অস্থায়ী এমপিও হচ্ছে ১৭৬৩ স্কুল-কলেজ, পরিপত্র জারি আজ। বোলিং কোচ হিসেবে ঢাকা পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। দেশে ফিরে যেতে ইচ্ছুক রোহিঙ্গাদের তালিকাভুক্তির কাজ শুরু করছে জাতিসংঘের শরণার্থী সংস্থার (ইউএনএইচসিআর) কর্মকর্তারা। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্করের দ্বিপক্ষীয় বৈঠক শুরু হয়েছে।
২৪

১৮ জন যাত্রী নিয়ে পদ্মায় স্পিডবোট ডুবে গেছে

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৯  

কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের লৌহজং টার্নিং পয়েন্টে ১৮ যাত্রী নিয়ে একটি স্পিডবোট ডুবির ঘটনা ঘটেছে। এতে অনেকে নিখোঁজ রয়েছে।

তীব্র স্রোতের কারণে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর নৌরুটটিতে বন্ধ রাখা হয়েছে লঞ্চ ও স্পিডবোট চলাচল। তবে সীমিত আকারে ফেরি চলাচল করছে।

বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানায়, সকালে শিমুলিয়া ঘাট থেকে ১৬জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট কাঁঠালবাড়ী ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসে। স্পিডবোটটি মাঝ পদ্মায় এলে ঢেউয়ের ধাক্কায় উল্টে যায়। এ সময় স্পিডবোটের ১৮জন যাত্রী পানিতে ডুবে যান। ঘাট থেকে অন্য আরেকটি স্পিডবোট গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়।

বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ী ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বলেন, সকাল সাড়ে ৮টার দিকে শিমুলিয়া থেকে আসা স্পিডবোটটি মাঝ পদ্মায় ডুবে যায়। এতে স্পিডবোটে থাকা এক যাত্রী নিখোঁজ রয়েছেন বলে জানতে পেরেছি। বৈরী আবহাওয়ার কারণে সকাল পৌনে ৯টা থেকে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।

তবে অন্যান্য একাধিক সূত্র থেকে জানা গেছে, এখনো বেশ কয়েকজন যাত্রী নিখোঁজ রয়েছেন।

নীলফামারি বার্তা
নীলফামারি বার্তা